২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

সড়ক দুর্ঘটনায় আহত রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টায় নওগাঁর মহাদেবপুরে এ সড়ক দুর্ঘনার শিকার হন।
মঙ্গলবার বিকেলে তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এইসিইউ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তাফা কামাল। আহত ওই শিক্ষার্থীর নাম নাহিদ ইমতিয়াজ। সে আইন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সে রাজশাহী নগরীর কোর্টপাড়া এলাকার সাজাহানের ছেলে।

তার বন্ধু আসনাবিল আবির জানান, দিনাজপুর থেকে বাইকে করে ফেরার পথে নওগাঁর মহাদেবপুর পার হলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা নসিমনের সাথে ধাক্কা লাগে। এ সময় বাইকচালক নাহিদ গাড়িসহ পড়ে গিয়ে মুখে ও শরীরে গুরুতর আঘাত পান। আবির ছিটকে পড়ে হাতে আঘাত পান। পরে একজন অটোচালক ও পথচারীর সহায়তায় অ্যাম্বুলেন্সে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত প্রায় সাড়ে ৯টার দিকে
বিষয়টি বিভাগের শিক্ষক অধ্যাপক আব্দুল আলীমকে জানান। তিনি তৎক্ষণাৎ প্রক্টর ও ছাত্র উপদেষ্টাকে বিষয়টি অবহিত করেন। অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। পরদিন বিকেলে ঢাকায় নেয়া হয়। আসনাবিলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চিকিৎসকের বরাত দিয়ে বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, আমি ও ছাত্রউপদেষ্টা মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল হাসপাতালে আহত ওই শিক্ষার্থীকে দেখতে গিয়েছিলাম। তার মুখের চাপা ভেঙে গেছে। তাকে ওআইসিতে রাখা হয়েছিলো। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নতি চিকিৎসার জন্য মঙ্গলাবর বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এসময় বিশ^বিদ্যালয়ের ছাত্রউপদেষ্টা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল আলীম হাসপাতালে দেখতে যান।

(Visited ২২৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী