১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

আমাকে দয়া করে ক্রসফায়ার দিবেন না, সব বলবো : সম্রাট

নিউজ ডেস্ক:

দেশের আলোচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের ফেনীর সাবেক জাতীয় পার্টির নেতা ও বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের দায়িত্বে থাকা এক প্রভাবশালী নেতার বোনের বাড়ি (চৌধুরী বাড়ি) থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের আতংকে থাকা ঢাকা মহানগর যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট আশংকা করছিলেন যে তাকে ক্রসফায়ারে দেওয়া হবে। এজন্যই তিনি আইনপ্রয়োগকারী সংস্থার সঙ্গে দফায় দফায় দেনদরবার করছিলেন। তাকে ক্রসফায়ারে দেওয়া হবে না, এ ব্যাপারে নিশ্চিত হতে চেয়েছিলেন তিনি।

সম্রাটের স্ত্রী এবং তার ঘনিষ্ঠরা জানিয়েছেন যে, ক্রসফায়ারের আশংকা থেকেই সম্রাট আইনপ্রয়োগকারী সংস্থার কাছে আত্মসমর্পন করা থেকে নিজেকে বিরত রেখেছিলেন। কিন্তু আইনপ্রয়োগকারী সংস্থা বলছে যে, আত্মসমর্পন না করলেও সম্রাট একধরনের বন্দি হয়েই ছিলেন তাদের কাছে। ২০ সেপ্টেম্বর থেকে সম্রাট আইনপ্রয়োগকারী সংস্থার সঙ্গে দফায় দফায় যোগাযোগ করেছেন। তাদের কাছে সম্রাটের একটাই অনুরোধ ছিল যে, তাকে যেন ক্রসফায়ারে দেওয়া না হয়।

সম্রাটকে বিভিন্ন মহল থেকে বলা হয়েছিল আইনপ্রয়োগকারী সংস্থা তাকে ক্রসফায়ারে দিতে পারে। ক্রসফায়ার থেকে বাঁচার জন্যেই বারবার চেষ্টা করেছেন সম্রাট। শেষ পর্যন্ত তিনি গ্রেফতার হয়েছেন।

আইনপ্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে যে, ক্যাসিনো বাণিজ্যসহ বিভিন্ন অপকর্ম সম্পর্কে সরকারকে সব ধরণের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন তিনি। এর বদলে একটাই অনুরোধ রেখেছেন যে, তাকে যেন ক্রসফায়ারে দেওয়া না হয়।

 

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ