১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

চৌগাছায় হেলমেটবিহীন মটরবাইকের জ্বালানী মিলছে না

চৌগাছা প্রতিনিধিঃ
সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে যশোরের চৌগাছায় মোটরবাইকের আরহীদের হেলমেট ছাড়া তেল সরবারহ বন্ধ আছে। ইতি মধ্যে হেলমেট ব্যাতীত তেল দেওয়া নিষেধ সাইন বোর্ডর্ ঝুলিয়ে রেখেছেন তেল পাম্প গুলো।
সরেজমিন শুক্রবার পৌরসদরে অবস্থিত চৌগাছা ফিলিং স্টিশনে যেয়ে দেখা যায়, হেলমেট ব্যাতীত কোন মোটরবাইক আরহীর কাছে তেল সরবারাহ করছেনা প্রতিষ্ঠানটি। জরুরী প্রয়োজনে তেল নিতে এসে হেলমেট না থাকায় অনেকে ফিরে গেছেন তেল না নিয়ে।
চৌগাছা ফিলিং স্টিশনের দ্বায়িত্বে থাকা মোজাম্মেল হোসেন বলেন, মালিকের নিষেধ আছে হেলমেট ব্যাতীত কোন রকম তেল সরবারহ করা যাবে না। থানাপাড়ার আরএস ফিলিং স্টিশনের গোবিন্দ্র বলেন, আমরা হেলমেট ব্যাতীত মোটরবাইকের তেল সরবারহ করছিনা।
হেলমেড না থাকায় সকাল থেকে তেল না নিয়ে অনেকে ফিরে গেছে। চৌগাছা উপজেলায় চারটি ফিলিং স্টিশন প্রতিদিন কয়েকশত মোটরবাইকে তেল সরবারহ করে থাকে। এ উপজেলায় বেশির ভাগ দেখা যায় কিছু অল্প বয়সের তরুণ বেপরোয়া গতিতে মোটরবাইক চালাচ্ছে যার ফলে ঘটছে ছোট বড় দূর্ঘটনা।
কয়েকদিন আগে এক তরুণ বেপরোয়া গতিতে মোটরবাইক চালিয়ে কংশারীপুর গ্রামের মুক্তিযোদ্ধা নূর বক্সকে আঘাত করে, বেশ কয়েকদিন চিকিৎসাধীন থাকার পরে তিনি মারা যান।
বেপরোয়াভাবে গাড়ি না চালানো, মোটরবাইক চালানোর সময় মোবাইলে কথা না বলা, ট্রাফিক আইন মেনে চলা, ওভারটেক না করার জন্য জনসচেনতা বৃদ্ধির জন্য এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ