১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ‌ে ৮ জুয়াড়িকে গ্রেফতার

 

মাসুদ রানা পলক,ঠাকৃরগাঁওঃ

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় জুয়ার আসর হতে জুয়া খেলার সরঞ্জামসহ আট জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) ভোর রাতে ওই উপজেলার সেনুয়া দোগাছি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।
আটককৃতরা হলেন- সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের শাহজাহান (৩২),ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫),ভোমরাদহ কাপরিয়া বস্তি গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩),মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮), কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায়(২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। এ সময় একসেট তাস, জুয়ার বোর্ড হতে নগদ ১ হাজার ৪শ ২০টাকাসহ এই ৮ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, জুয়া খেলার সময় ৮ জনকে আটক করা হয়েছে। প্রকাশ্য জুয়া আইনের ৩ ও ৪ ধারায় মামলা দায়ের করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জুয়া-হাউজির ব্যাপারে জিরো টলারেন্স প্রদর্শন করছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ