১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

নোয়াখালীতে অতিরিক্ত মদ পানে কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে অতিরিক্ত মদ পানে জয় চক্রবর্তী (২১) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।আজ বৃহম্পতিবার সকালে সেনবাগ থানার পুলিশ উপজেলার বিজবাগ ইউনিয়নের বকসিরহাট বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। জয় বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র ও বকসিরহাট বাজারের ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে একটি স্টুডিওর মালিক। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে অতিরিক্ত মদ পানের কারণে তার মৃত্যু হয়েছে।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।গত মঙ্গলবার রাত ১১টার দিকে জয় তার বাবাকে দোকানের চাবি বুঝিয়ে দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ী থেকে বের হয়।এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিলো এবং সে বাড়ীতেও ফিরে আসেনি। এরপর বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়।পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে জয়ের লাশ পড়ে থাকতে দেখে তারা।পরে পুলিশকে খবর দেয় তারা।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জয় অতিরিক্ত মদ পানে তার মৃত্যু হয়েছে।ময়নাতদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ