১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |

বাংলাদেশ-ভারত প্রথম টি-২০ প্রথম ম্যাচে জঙ্গি হামলার হুমকি: এনআইএ

ক্রিকেট:
বাংলাদেশ-ভারত প্রথম টি-২০ ম্যাচে জঙ্গি হামলার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে ভারতের সন্ত্রাস-তদন্ত সংস্থা, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সিতে (এনআইএ)। এরপরই দিল্লি পুলিশকে বাংলাদেশ-ভারত সিরিজে বাড়তি নিরাপত্তা জোরদার করতে বলা হয়েছে। সন্ত্রাসীগোষ্ঠী অল ইন্ডিয়া লস্কর-ই-তৈয়বার পাঠানো একটি চিঠিতে এমন হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছে ভারতের পুলিশ।

দিল্লি পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশ-ভারত সিরিজের আগেও এই হামলার শিকার হতে পারে ভারতীয় ক্রিকেট দল। হুমকির বিষয়ে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডকে সতর্ক করেছে এনআইএ। সেইসঙ্গে ভারতীয় ক্রিকেট দলের সদস্যদের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

আগামী ৩ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচটি ভারত খেলবে নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। ভারতীয় গণমাধ্যম বলছে, সেখানেই ভারতীয় ক্রিকেট দলের ওপর হামলা হতে পারে বলে হুমকি দেওয়া হয়েছে।

দিল্লি পুলিশ সূত্র আরও জানায়, চিঠিতে হামলার নিশানায় রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তবে তিনি টি ২০ সিরিজে দলে নেই। এছাড়াও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ওপরেও হামলার  হুমকি দেয়া হয়েছে।

(Visited ২৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান