২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

বিয়ে বাড়িতে কলোহ অতপর বিষ পানে আত্মহত্যার চেষ্টা 

 

চৌগাছা প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায় বিয়ে বাড়ির দাওয়াতকে কেন্দ্র করে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে শ্যামল হালদার (৪০) নামে একজন মাছ ব্যবসায়ী। মাছ ব্যবসায়ী শ্যামল বিশ্বাস উপজেলার ধূলিয়ানী গ্রামের অবনীশ হাওলদারের জামাই এবং পরী হালদারের বোন জামাই। বিষ পানের পরে বুঝতে পেরে পরিবারসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
বিষ পানে আহত শ্যামল হালদারের পারিবারিক সূত্রে জানা যায়, শ্যামলের কুটুম পরী হালদারের মেয়ের বিয়ে উপলক্ষে দুইদিন ধরে বাড়িতে অনুষ্ঠান চলছে। কিন্তু কুটুমের মেয়ের বিয়েতে জিনিষ দেওয়া এবং দাওয়াতকে কেন্দ্র করে কলোহ বাদে। এতে শ্যামল বিশ্বাস মানসিক ভাবে নিজেকে সামলাতে না পেরে সন্ধ্যা পনে ৭’টার দিকে বাড়িতে থাকা পানের বরোজে দেওয়া এনালক নামে ঔষধ পান করে আত্মহত্যার চেষ্টা করে। আরও জানা যায় আহত শ্যামল বিশ্বাসের গ্রামের বাড়ি মাগুরা জেলার শালিখা থানার কাঁঠাল বাড়িয়ায়। তার পিতার নাম শিবু বিশ্বাস। বিয়ের সূত্রে সে ধূলিয়ানী গ্রামে ঘর জামাই থাকে এবং মাছ ব্যবসা করে জীবিকা নির্বাহ করে।
হাসপাতাল সূত্রে জানা যায় শ্যামল বিশ্বাসকে ওয়াশ করে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়। তবে বর্তমানে আহত শ্যামল বিশ্বাস আশঙ্কামুক্ত।
(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ