১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

ভোলার মর্মান্তিক ঘটনা নিয়ে বিশ্ব সুন্নী আন্দোলনের সতর্কবাণী

নিজস্ব প্রতিবেদক:

ভোলার মর্মান্তিক ঘটনা ইসলামের শান্তিময় আসল ধারার বিপরীত ওয়াবি- কৌঁমি- খারেজি এবং চোরমোনাই ইত্যাদি উগ্রবাদি জংগিবাদি শয়তানদের চক্রান্তও হতে পারে! ঘোলা পানিতে মাছ শিকার ওদের পুরণো অভ্যাস।

এরা অনেক সময় নিজেরাই অসৎস্বার্থে এসব নাটক তৈরি করে ঈমানদার জনগণকে ধোকা দিয়ে বিভ্রান্ত করে দল ভারি করে ইসলামকে কুক্ষিগত করার অপচেষ্টা করে।

এরা এদের অসৎ স্বার্থে মুসলিমদের উস্কানি দিয়ে ধ্বংস করার জন্য সাধারণতঃ শাণে রেসালাতের প্রেম ও তাজীমে মুসলিমদের অপব্যবহার করে, কারণ যে কোনো ঈমানদারের কাছে আল্লাহতাআলার রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের চেয়ে প্রিয় ও আপন আর কিছু নেই।

যে কোনো ঈমানদার তার প্রিয়নবীকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। যে কোনো ঈমানদার তার প্রাণাধিক রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জন্য হেঁসে হেঁসে জীবন দিতে পারে, ঈমানদার সব সহ্য করতে পারলেও শাণে রেসালাতে অবমাননা সহ্য করতে পারে না, চক্রান্তকারিরা সরলপ্রাণ মুসলিমদের হৃদয়ের এই গভীরতম কোমল ও সবচেয়ে স্পর্শকাতর প্রেমাবেগে আঘাত করে সবাইকে উত্তেজিত করে তোলার চক্রান্ত করে বিভ্রান্ত করে।

পরিকল্পিত ভাবে দুএকটি লাশ করে এরা উস্কানিমূলক ভয়াবহ পরিস্থিতি তৈরি করে। ওয়াবি খারেজি সালাফিরা জঘন্য প্রতারক এবং খুবই হিংস্র পাশবিক অমানুষ ভয়ংকর খুনী সন্ত্রাসী চরমপন্থী, এদের কুমতলবে এরা যে কোনো মিথ্যাচার চক্রান্ত করতে পারে, এদের ইতিহাস চক্রান্ত ষড়যন্ত্র ও মোনাফেকির ইতিহাস।

মুসলিম মিল্লাতের সীমাহীন সংকটের পিছনে কাফের এজিদের বাপ কাতিলে সাহাবি থেকে এ পর্যন্ত ওদের মোনাফেকি ষড়যন্ত্রই দায়ী। পাকিস্তানে এমন অনেক জালিয়াতি ধরা পড়েছে।

ওয়াবি কৌঁমি খারেজি সালাফি শিয়া ইত্যাদি উগ্রবাদি জংগিবাদি বাতিল শয়তানদের কথা বিশ্বাস করা যায় না। এরা নিজেরাই শাণে রেসালাত সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের খেলাফ দুশমন আবার নাটক তৈরি করে আশেক দেখিয়ে সরলপ্রাণ মুসলিমদের ধোকা দিয়ে বোকা বানিয়ে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে চায়।

ওদের জোটবদ্ধ খারেজি ভাবাপন্ন সেনা ফ্রন্ট ইত্যাদি ক্ষুদ্র গ্রুপও ওদের সুরে নেচে পরিস্থিতির সুযোগ নিতে রাস্তায় তামাশা করে বাতিলের সহায়তা করে।

বাতিলদের অসৎ উদ্দেশ্যে উস্কানি থেকে মুমিন জনতা সতর্ক ও মুক্ত থাকুন।

আকিদা আদর্শ আধ্যাত্মিক রাজনৈতিক সবদিকে কলেমা কারবালার আলোকধারায় হকের চিরন্তন বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারায় ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে চলুন।

আপনি যদি সত্যিই দয়াময় আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে ভালোবাসেন এবং সত্য ও মানবতার জয় চান আর মিথ্যা ও জুলুমের বিলুপ্তি চান, তাহলে একমাত্র উপায় মানবিক মানুষ ও মানবতার আলোকিত সমাজ- রাষ্ট্র- বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলার লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লব গড়ে তোলা।

 

বিশ্ব সুন্নী আন্দোলন (World sunni movement) ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব (World humanity revolution) এর পক্ষে আল্লামা ইমাম হায়াত এর পক্ষ থেকে আল্লামা আরেফ সারতাজ ও আল্লামা শেখ রায়হান রাহবার।

(Visited ১৬০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান