৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

সম্রাটকে নিয়ে কাকরাইল কার্যালয়ে র‌্যাবের অভিযান

নিউজ ডেস্ক:

যুবলীগ থেকে সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও আরমানকে গ্রেফতারের পর কুমিল্লা থেকে ঢাকায় আনা হয়েছে। পরে সম্রাটকে নিয়ে রবিবার দুপুরে তার কাকরাইল কার্যালয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। র‌্যাব জানায়, ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। দুপরে সম্রাটকে কাকরাইলের তার নিজস্ব কার্যালয়ে এনে অভিযান চালানো হচ্ছে।

এর আগে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের ফেনীর সাবেক জাতীয় পার্টির নেতা ও বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের দায়িত্বে থাকা এক প্রভাবশালী নেতার বোনের বাড়ি (চৌধুরী বাড়ি) থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এদিকে অসামাজিক কার্যকলাপ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানকে যুবলীগ থেকে বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি। আজ রবিবার, সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এ সিদ্ধান্ত নেয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ
প্রধানমন্ত্রী সন্তানদের সাথে পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ