২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

অনুপ্রবেশ কারী ও মতলববাজদের আ. লীগে ঠাঁই নেই

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি জামায়াত শিবিরের অনেকেই নিজের রক্ষার জন্য আওয়ামী লীগে প্রবেশ করেছে। আমরাও দলের শক্তি বৃদ্ধির জন্য তাদের দলে আশ্রয় দেওয়ায় আজ এই ক্যাসিনোর সৃষ্টি হয়েছে। কাজেই বিএনপি জামায়াতের কোনো মতলব বাজদের আওয়ামী লীগে ঠাঁই নেই। ইতোমধ্যে যারা দলে ঢুকে পড়েছে তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেওয়া হবে।
মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমনি মন্তব্য করে তিনি আরও বলেন, এতদিন বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি হিসেবে দেশে বিদেশে পরিচিত থাকলেও এখন আর সেই অবস্থা নেই। আজ বাঙালি জাতি সারা দুনিয়ায় সম্মানের জাতিতে পরিণত হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা নিশ্চিত করতে প্রতি উপজেলায় সরকারি বিদ্যালয়-কলেজ স্থাপন করে চলেছেন। প্রাথমিক বিদ্যালয় বিহীন গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থাপন চলমান রয়েছে। এভাবেই তিনি দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  আমরা আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছি।
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, মাজহারুল ইসলাম সুজন, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।
(Visited ১৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী