২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

দাগনভূঞার সালামনগরে পেয়ারা গ্রাম স্থাপন

দাগনভূঞা প্রতিনিধি:

দাগনভূঞা উপজেলার মাতুভূঁঞা ইউনিয়নের সালামনগরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উদ্বুদ্ধকরণের মাধ্যমে পেয়ারা গ্রাম স্থাপন করা হয়েছে।

সোমবার বিকালে ভাষা শহীদ সালাম স্মৃতি যাদুঘর ও গ্রন্থাগার প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আলতাফ হোসেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক কৃষিবিদ মোঃ জয়েন উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোঃ হারুন অর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রাফিউল ইসলাম।
এছাড়াও বক্তব্য রাখেন সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নির্মল চন্দ্র সূত্রধর, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ জামাল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, সুলতানা মারজাহান, সালামনগর সিআইজি পুরুষ( ফসল) সমবায় সমিতির সহ-সভাপতি রাশেদ আলম, সম্পাদক মোহাম্মদ হারিস আহমেদ, কোষাধক্ষ্য আমির হোসেন প্রমুখ।

শেষে অতিথিবৃন্দ সালাম নগরে অর্ধশতাধিক পরিবারের মাঝে নিরাপদ ফল উৎপাদন লক্ষ্যে বিনামূল্যে প্রতি পরিবারে একটা করে পেয়ারা চারা বিতরণের শুভ উদ্বোধন করা হয় ।

উল্লেখ্য- উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ রাফিউল ইসলাম দাগনভূঞা উপজেলার প্রত্যেকটি গ্রামে নিরাপদ ফল উৎপাদন ও সজিনা গ্রাম সৃষ্টি করা । সে লক্ষ্যে কৃষি বিভাগের সকল স্তরের কর্মকর্তা কর্মচারী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

(Visited ২১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী