২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

কারিনার দিকে কাপিলের নজর, চটে গেলেন সাইফ

কমেডিয়ান কাপিল শর্মার উপর বেজায় রেগে গেলেন সাইফ আলি খান। স্ত্রী কারিনা কাপুরকে নিজের অনুষ্ঠানে ডেকে কাপিলের ফ্লার্ট করার ঘটনায় খানিক ক্ষুব্ধই তিনি।

শুক্রবার মুক্তি পেয়েছে সইফের ছবি ‘জওয়ানি জানেমন’। আর সেই ছবির প্রচারেই কাপিলের অনুষ্ঠানে এসে কমেডিয়ান কাপিলকে সাইফের প্রশ্ন, “তোমার বিয়ে হয়ে গিয়েছে না? কেন জিজ্ঞাসা করছি বল তো? আমার স্ত্রী কারিনা তোমার অনুষ্ঠানে এসেছিল কিছু দিন আগে। তা দেখলাম পুরো শো জুড়েই তোমার নজর ওর দিকেই ছিল।”

অন্য কেউ হলে হয়ত, ছোটে নবাবের ‘হুঙ্কারে’ খানিকটা ভয়ই পেয়ে যেতেন। কিন্তু কাপিল মানেই একরাশ মজা। তাই স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই হাসতে হাসতে কপিলের উত্তর, “না স্যর, কারিনা বলে নয়। আমি সবার স্ত্রীদের সঙ্গেই এমন ব্যবহারই করে থাকি।”

সাইফের সঙ্গে তব্বুও এসেছিলেন ওই অনুষ্ঠানে। তব্বুর উচ্চতাও নিয়েও ঠাট্টা করতে শুরু করেন কাপিল। তব্বুকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আপনি কি হিল জুতো পরেই জন্ম নিয়েছিলেন?” সাইফকে জিজ্ঞাসা করেন, কোনওদিনও সোশ্যাল মিডিয়ায় কাউকে ‘এটা শেয়ার করলে আপনার ভাগ্য ভাল যাবে’ মার্কা মেসেজ পাঠিয়েছেন কি না? উত্তরে সইফ বলেন, হ্যাঁ, ছোটে নবাবও করেছেন এমনটা। যদিও জীবনে একবারই।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে গৃহবধূকে ধর্ষণ
ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি ইমতিয়াজ
পবিত্র আল আকসা মসজিদে মুসল্লিদের নৃশংস হামলার প্রতিবাদে ইমাম হায়াতের বিবৃতি
মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন শাহীন মুন্সী
ইমাম হায়াতের সভাপতিত্বে রাজধানীর গুলশানের একটি হলে হযরত আলী রাদিয়াল্লাহু আনহুর শাহাদাত দিবস পালিত
অল্প সময়ে মানুষের মন জয় : ওসি ইমতিয়াজের
শপিংমল-দোকান খোলার সিদ্ধান্ত