২৪শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

রাজধানীর বাসাবো পিবিআই কর্মকর্তার ছেলে নিখোঁজ

মানব বার্তা ডেস্ক:

রাজধানীর সবুজবাগ থানাধীন বাসাবো মাদারটেকের বাসা থেকে খেলতে নেমে চার দিন ধরে নিখোঁজ পুলিশ কর্মকর্তার ছেলে মাজহারুল ইসলাম অরণ্য (১৩)। মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র অরণ্য। গত ১৮ জানুয়ারি ক্রিকেট খেলার কথা বলে বাসা থেকে বেরিয়ে সে আর ফেরেনি।

এ ঘটনায় গত ১৯ জানুয়ারি সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন অরণ্যের বাবা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোতালিব ভূঁইয়া। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদর দফতরে কর্মরত। মোতালিব ভূঁইয়া বলেন, অরণ্য তার বন্ধুদের সঙ্গে পাশের মাঠে খেলতে গত ১৮ জানুয়ারি সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়। বিকেলে তার প্রাইভেট পড়তে যাওয়ার কথা। কিন্তু এরপর আর ফিরে আসেনি অরণ্য। ওর পরিচিত বন্ধু ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করেও সন্ধান মেলেনি।

তিনি বলেন, থানা থেকে শুরু করে হাসপাতাল, সব জায়গায় খুঁজেও অরণ্যকে পাওয়া যায়নি। আইন প্রয়োগকারী সংস্থায় চাকরি করলেও বেশিরভাগ লোকের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে, বলার মতো কোনো শত্রুও আমার নেই। অরণ্যও সে রকম নয় যে হারিয়ে যাবে। সে মোবাইল ফোনও ব্যবহার করে না। ঠিক বুঝতে পারছি না কী কারণে আমার আদরের অরণ্য নিখোঁজ। এ ব্যাপারে অরণ্যের সন্ধান চেয়ে সবুজবাগ থানায় গত ১৯ জানুয়ারি সাধারণ ডায়েরি (জিডি নং ৬৭২) করেছি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

শপিংমল-দোকান খোলার সিদ্ধান্ত
সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন
রোহিঙ্গা সংকট সমাধানে বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতি মোদির
ফ্রান্স ফেনী সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক কাজি জাফর নির্বাচিত
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত
ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই 
তথ্য মন্ত্রণালয়ের নাম পরিবর্তন
নিঃশর্ত ক্ষমা চেয়ে অব্যাহতি পেলেন ড. ইউনূস