২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ঢাকা সিটি নির্বাচনে বিএনপির দায়িত্বে দক্ষিণে মোশাররফ উত্তরে মওদুদ

মানব বার্তা ডেস্ক:

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দুটি কমিটি করেছে বিএনপি। উত্তরের দায়িত্ব দেয়া হয়েছে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ও দক্ষিণের দায়িত্বে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার (৪ জানুয়ারি) রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান। এর আগে দলের জাতীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। ফখরুল বলেন, আমাদের জাতীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে মূল আলোচ্য বিষয় ছিলো আসন্ন সিটি নির্বাচন, এই নির্বাচনে কিভাবে অংশ নেবো, দলীয় পদক্ষেপ কী থাকবে। এসব বিষয়ে বিষদ আলোচনা হয়।

তিনি বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনার জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে। উত্তরের পরিচালনা কমিটি আহ্বায়ক করা হয়েছে ব্যারিস্টার মওদুদ আহমদ ও সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমানকে। উত্তরে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে। কমিটির বাকি সদস্যদের নাম পরে জানানো হবে।
তিনি বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে দক্ষিণ কমিটির আহ্বায়ক করা হয়েছে ড. খন্দকার মোশারফ হোসেনকে এবং সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে মির্জা আব্বাসকে। এখানে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান