২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

নির্বাচিত হলে মেয়র-কাউন্সিলরদের জনগণের মুখোমুখি করা হবে: আতিকুল

মানব বার্তা ডেস্ক:

নির্বাচিত হলে সিটি করপোরেশন মেয়র এবং কাউন্সিলরদের প্রতি মাসে জনগণের মুখোমুখি করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। গতকাল সোমবার উত্তরা এলাকায় গণসংযোগকালে তিনি এ প্রতিশ্রুতি দেন। আতিকুল ইসলাম বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই, তাহলে আমি কথা দিতে চাই প্রতিটি ওয়ার্ডে, প্রতি মাসে ওই এলাকার জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলররা উপস্থিত হবেন। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনব, অভিযোগ জানব, তাদের প্রশ্নের উত্তর দেব। যার মাধ্যমে সিটি করপোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবাদিহিতার আওতায় আসবে। তিনি আরও বলেন, আপনাদের সবাইকে নিয়ে সবার অংশগ্রহণের মাধ্যমে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে আমরা সবাই মিলে কাজ করব। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে আতিকুল বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে আপনাদের যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। আর এমন গণসংযোগের সময় আপনাদের জনগণের ভোগান্তি যেন না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে। গণসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। জনদুর্ভোগ হলে কিন্তু ভোট বাড়বে না, ভোট কমবে। তাই জনগণের ভোগান্তি যেন না হয় সে বিষয়ে আপনারা গুরুত্ব সহকারে নজর রাখবেন। অপরদিকে নির্বাচনী প্রচারের কাজে নগরজীবনে ‘অনাকাক্সিক্ষত সমস্যা’ সৃষ্টি হচ্ছে স্বীকার করে সেজন্য ক্ষমা চেয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। গতকাল তার নির্বাচনী প্রচার বিভাগের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে প্রার্থীর পক্ষে ক্ষমা চাওয়া হয়েছে।

বিবৃতি বলা হয়েছে, নির্বাচনী প্রচারে শব্দযন্ত্রের ব্যবহার, প্রচার দপ্তরে বিপুল মানুষের জনসমাগমের ফলে নাগরিক অসুবিধার সৃষ্টি হচ্ছে। ঢাকার সকল সমস্যা চিহ্নিত করে সবার পরামর্শে তার পূর্ণ সমাধান খুঁজতে, আমি, মেয়রপ্রার্থী মো. আতিকুল ইসলাম, আপনার এলাকায় আমাদের নির্বাচনী দপ্তর স্থাপন করেছি। প্রতিদিন প্রচুর দলীয় নেতাকর্মী এবং শুভাকাক্সক্ষী আমাদের এ দপ্তরে আসছেন এবং তাদের সবার সঙ্গে কথা বলার জন্য অনেক সময় আমাকে শব্দযন্ত্রের ব্যবহার করতে হচ্ছে। বিপুল পরিমাণে জনসমাগম এবং শব্দের কারণে আপনার এবং আপনার পরিবারকে হয়তো সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। এমন কোনো অনাকাক্সিক্ষত সমস্যা যদি হয়ে থাকে তার জন্য আমি এবং আমার নির্বাচনী দলের সবার পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করছি।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান