২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

সানি লিওনের চামড়া উঠে এলো!

প্রতিদিনই কোন না কোন ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। তবে সম্প্রতি সানি লিওনের যে ভিডিও-টা ভাইরাল হয়েছে, তা দেখে সকলেই অবাক হয়ে যাবেন। সানি লিওনের এমন ভয়ংকর ভিডিও আজ পর্যন্ত ভাইরাল হতে দেখা যায়নি। এই ভিডিও-তে অভিনেত্রীর শরীর থেকে চামড়া বেরিয়ে যেতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়া-তে ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই ভিডিও-তে সানি লিওনকে তার পিঠের মেকআপ করাতে দেখা যাচ্ছে। আসলে সানি-র মেকআপ আর্টিস্ট এই ভিডিও-তে তার পিঠে একটি নকল চামড়া ব্যবহার করেছেন, এই ভিডিও শেয়ার করে সানি সকলকে একটা বার্তা দিতে চেষ্টা করেন। যাতে পশুদের কোনও ভাবে ক্ষতিগ্রস্ত করা না হয়, সেই বার্তাই দেওয়ার চেষ্টা করেছেন তিনি।

https://www.instagram.com/tv/B88st6rhuVT/?utm_source=ig_web_copy_link

সানি লিওনের শেয়ার করা এই ভিডিও-টিতে মন্তব্যের বন্যা বয়ে গেছে। তার ভক্তরা প্রচুর মন্তব্য করেছে।এই ভিডিও-টি শেয়ার করার সময় সানির করা ক্যাপশানটি দেখে নিন, ”অদ্ভুত ব্যাগ, জুতো, জ্যাকেট ব্যবহার করতে আমরা খুবই ভালোবাসি।কিন্তু তার জন্য পরিবেশকে আহত করা উচিত না, তার জন্য পশুদের আহত বা হত্যা করা উচিত না।”সানির পোস্ট করা এই ভিডিও-তে মন্তব্যের ঝড় বয়ে গেছে।

২০১২-তে পূজা ভাঁটের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি লিওন।’জিসম ২’ থেকেই বলিউডের দর্শকদের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি। এরপর তিনি বেশ কিছু স্পেশাল গানে অভিনয় করে তার ভক্তদের উপহার দেন। বিশেষ করে ‘রহিস’ সিনেমার ‘লায়লা  হো লায়লা’ তাঁর ভক্তের সংখ্যা বহুগুণ বাড়িয়ে দেয়। শীঘ্রই আমরা তাঁকে ‘কোকা কোলা’, ‘রঙ্গীলা’ এবং ‘ভিরামাদেবী’-তে দেখতে পাব।

(Visited ৪০ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান