২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৭

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ ৭ জন নিহত হয়েছে। নিহতরা প্রাইভেটকার যোগে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ীতে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে রাজশাহী-চাপাইনবাবগঞ্জ মহাসড়ক কাদিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহী নগরীর দেবাশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোসাব্বের আলী আকাশ (৪০), তার স্ত্রী হাসনারা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া (৩০) আশিয়ার মেয়ে রাফিয়া(৩) মোসাব্বের আলী আকাশের ৪ মাসের শিশু পত্র আদিব আল হাসান, মেয়ে মোসফেরা(৮) ও মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

পুলিশ সূত্র জানায়, রাজশাহী-চাপাইনবাবগঞ্জ মহাসড়কের কাদিপুর নামক স্থানে একটি বিয়ের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন আর হাসপাতালে নেয়ার পথে ৫ জনের মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম বলেন, প্রাইভেটকারটি রাজশাহী থেকে চাপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার পথে আরেকটি গাড়ী অতিক্রম করার কারণে দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

(Visited ২৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী