২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

মিষ্টি দিয়ে বিশ্বচ্যাম্পিয়নদের বরণ

বিশ্বকাপের শিরোপা নিয়ে কিছুক্ষণ আগে ঢাকায় পা রেখেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আগে থেকেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন সরকারের মন্ত্রী বিসিবির কর্মকর্তাবৃন্দ, এবং বিপুল সংখ্যক সাংবাদিক। বিকাল ৪টা ৫৫ মিনিটে বিশ্বজয়ী বাংলাদেশ দলকে বহন করা বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। প্রথমবার বিশ্বকাপ এল ঘরে। তাই ক্রিকেটাররা আসতেই হইচই পড়ে যায়।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ক্রিকেটার এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন। সকলের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ করে বিসিবির বিশেষ চ্যাম্পিয়ন বাসে চেপে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে বিশ্বকাপজয়ী দল।

মিরপুরে একটি সংবাদ সম্মেলন করে বিসিবির আয়োজনে নৈশভোজে যোগ দেবেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার সকাল তারা ফিরে যাবেন নিজেদের পরিবারের কাছে। সবার জন্য বিমান এবং বাসের টিকিটের ব্যবস্থা করেছে বিসিবি। যুবাদের জন্য গতকালই পুরো মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন করে। স্টেডিয়ামের দেয়ালজুড়ে লাগানো বিশাল বিশাল সব ব্যানারের বিশ্বজয়ীদের ছবি প্রদর্শন করা হয়েছে। আজ দুপুরের পর থেকেই সেখানে ভিড় করেছেন কয়েকশ ক্রিকেটপ্রেমী।

(Visited ২১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান