২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’

রংপুর জেলাধীন মিঠাপুকুর থানার আয়োজনে অফিসার ইনচার্জ এর কক্ষে আজ মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মো. জাফর আলী বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

মিঠাপুকুর থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বিপ্লব সরকার বলেন, ২০২০ সাল ‘মুজিববর্ষ’। ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। এই শ্লোগানকে ধারণ করে আমরা কাজ করে যাচ্ছি। থানায় সব সময় জনগণকে সেবা দিতে হবে।

এতে বিন্দু পরিমাণ কার্পণ্যবোধ করা যাবে না। থানার আশপাশে কোনো দালাল থাকবে না। থানা হবে দালালমুক্ত, তাই জনগণ কোনোভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সতর্ক থাকতে হবে। কোনো পুলিশ সদস্য যদি কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন, তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। মানুষ যাতে এই বিশ্বাস নিয়ে থানা থেকে ফিরতে পারে, সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করছি।মিঠাপুকুর থানা এবং বৈরাতীহাট তদন্তকেন্দ্রের সকল পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান পুলিশ সুপার। সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন। এছাড়াও উক্ত অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় জেলা পুলিশ এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(Visited ৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী