২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সারা আলি খানের কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন কাপিল!

শীঘ্রই মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক অরিয়ন অভিনীত ‘লাভ আজকাল।’  যার জন্য আজকাল এই ছবির  প্রমোশন নিয়ে তারা দুজনেই খুবই ব্যস্ত। টেলিভিশনের বিভিন্ন রিয়েলটি শো-তে দেখা যাচ্ছে তাদের। উভয়ই ছবির প্রচারের উদ্দেশ্যে কমেডি কিং  কাপিল শর্মার শো-তেও পৌঁছান। কাপিল শর্মা সারা আলি খানকে ‘লাভ আজ কাল’-এর রিমেক নিয়ে বিভিন্ন রকম প্রশ্ন করেছিলেন। কিন্তু একটা প্রশ্ন সারার ঠিক পছন্দের না হওয়ার ফলে, একটি তিরস্কারের সুরে জবাব দেন তিনি। সারা আলি খান কাপিল শর্মার মুখের ওপরেই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, ”লাভ আজকাল’-এ আমার বাবা অভিনেত্রী ছিলেন না, কার্তিক এই ছবিতে তার চরিত্রে অভিনয় করছে।” সারার এমন  বক্তব্য শুনে কাপিল শর্মা ক্ষমা চাইতে বাধ্য হন। কাপিল শর্মার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ।

কাপিল শর্মা-র শো-তে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হল সারা আলি ও কার্তিক। সেখানে কাপিল শর্মা মজার ছলেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তার বাবা সইফ আলি খানকে ‘লাভ আজ কাল’-এর প্রথম অংশে  অভিনয় করতে দেখা গেছে, দ্বিতীয়তে অভিনয় করছেন আপনি, তাহলে কি তৃতীয়-তে ইব্রাহিম এবং চতুর্থ-তে তৈমুর-কে দেখা যাবে? প্রশ্নটি শোনার সাথে সাথে সারা বলেন, ”আমি ওনার চরিত্রে অভিনয় করছি না, ওনার চরিত্রে অভিনয় করছে কার্তিক।” এরপর কাপিল শর্মা তাকে জিজ্ঞাসা করেন, ”লাভ আজকাল ২’-তে আপনি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন, এর আগে আমার এই ছবিতে সইফ স্যারকে অভিনয় করতে দেখেছি।” এই কথাটা শোনার সঙ্গে সঙ্গে সারা একটু তিরস্কারের সুরে বলেন,”সইফ স্যার নায়িকা ছিলেন না, আপনি কী বলছেন কাপিল?” সারার কথা শুনে, কাপিল শর্মা সঙ্গে সঙ্গে ক্ষমা চাইতে বাধ্য হন।  

এরপর কাপিল শর্মা আবার একটু মজা করে জিজ্ঞাসা করেন,সম্প্রতি সইফ স্যার-কে  ‘জওয়ানি জানেমন’ছবিতে দেখা গেছে, এই ছবিতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনার সঙ্গে যখন তার দেখা হয়, তখন আপনি তাকে “ড্যাড” বলেন নাকি “ডুড” বলে ডাকেন। তাতে সারা জবাব দেন, ”আমি ওনাকে ‘আব্বা’ বলে ডাকি।” কাপিল ও সাড়া এই ভিডিও -তে বহু দর্শক বহু ভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। ভিডিওটি ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি। ভ্যালেন্টাইন ডে-তে মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক অরিয়ন অভিনীত ‘লাভ আজকাল ২’ এই ছবিতে তাদের সাথে রণদীপ হুড্ডা ও অভিনেত্রী আরুষি শর্মা-কে অভিনয় করতে দেখা যাবে। 

(Visited ২৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন