২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

করোনা থেকে রক্ষা পেতে সঠিকভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন : ওয়াহিদুজজামান

করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সবাইকে সঠিকভাবে কাজ করার আহব্বান জানিয়েছেন ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

বৃহস্পতিবার (১২ মার্চ) ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে আয়োজিত ফেনী সরকারি কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ২০১৯ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন তিনি।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, চারদিকে করোনা ভাইরাস ছড়িয়েছে, আমাদের সকলকে সঠিকভাবে কাজ করতে হবে এ ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য। বিশেষ অতিথি পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। তাই খেলাধুলাকে প্রতিদিনের একটি নিয়মের মধ্যে নিয়ে আসা উচিত। খেলাধুলার উপকারিতা সম্পর্কে পুলিশ সুপার বলেন, খেলাধুলা মানুষকে খারাপ কাজ হতে বিরত রাখে, মানুষকে মাদক সেবন থেকে বিরত রাখে, তাই তরুন প্রজন্মকে মাঠে এসে খেলাধুলা করতে হবে। অভিভাবকদের তাদের সন্তানদের মাঠে পাঠানোর জন্য অনুরোধ করেন তিনি।

ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজ এর উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ দেলওয়ার হোসেন, বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ২০১৯ এর আহবায়ক হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. আব্দুল কাইয়ুম, শিক্ষক পরিষদ সম্পাদক মো. জহির উদ্দিন।

অনুষ্ঠানে ইতিহাস বিভাগের প্রভাষক গোলাম রাব্বানী ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক কাজী মোহাম্মদ রেজাউল হকের যৌথ সঞ্চালনায় কলেজের সকল বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক, ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক রবিনসহ রোভার স্কাউট, বিএনসিসি, রেড ক্রিসেন্ট ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। কলেজ সূত্রে জানা যায়, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এ ৩৪ টি ইভেন্টে মোট ১০২ টি পুরস্কার দেয়া হয়েছে। এছাড়াও কুচকাওয়াজে প্রথম ২য় ও ৩য় স্থান অর্জনকারী বিভাগকে পুরস্কৃত করা হয়। এতে প্রথম হয় উদ্ভিদ বিজ্ঞান বিভাগ, ২য় হয় প্রানীবিদ্যা বিভাগ।

কলেজ সূত্রে জানা যায়, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এ ৩৪ টি ইভেন্টে মোট ১০২ টি পুরস্কার দেয়া হয়েছে। এছাড়াও কুচকাওয়াজে প্রথম ২য় ও ৩য় স্থান অর্জনকারী বিভাগকে পুরস্কৃত করা হয়। এতে প্রথম হয় উদ্ভিদ বিজ্ঞান বিভাগ, ২য় হয় প্রানীবিদ্যা বিভাগ ও ৩য় স্থান অর্জন করে হিসাববিজ্ঞান বিভাগ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ