২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

কোম্পানীগঞ্জে কোয়ারান্টাইনে ৫ প্রবাসী

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নিজ উদ্যোগে পৌর কার্যালয়ে স্থাপিত হোম কোয়ারান্টাইনে সম্প্রতি প্রবাস থেক আগত উপজেলার ৫ জন প্রবাসীকে রাখা হয়েছে। এদের জন্য সার্বক্ষনিক ডাক্তার, নার্স, ঔষধ ও খাবারের ব্যবস্থা করা হয়েছে।

এরা হচ্ছেন, সংযুক্ত আরব আমিরাত থেকে আসা উপজেলার বসুরহাট পৌরসভা ৩নং ওয়ার্ডের মৃত আবুল বাসারের ছেলে মো. ওবায়দুল হক, একই দেশ থেকে আসা পশ্চিম মোহাম্মদ নগরের মৃত খুরশিদ আলমের ছেলে মোঃ আকরাম হোসেন, ওমান থেকে আসা পশ্চিম মোহাম্মদ নগরের নুর মোহাম্মদের ছেলে সফিকুল ইসলাম, সৌদি আরব থেকে আসা বসুরহাট পৌরসভা ৩নং ওয়ার্ডের তোফাজ্জল হকের ছেলে জমির উদ্দিন ও সংযুক্ত আরব আমিরাত থেকে আসা বসুরহাট পৌরসভা ২নং ওয়ার্ডের ছায়দল হকের ছেলে জাবেদ হোসেন।

মেয়র আবদুল কাদের মির্জা জানান, প্রবাসী অধ্যুষিত এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগত প্রবাসীরা হোম কোয়ারান্টাইনের সরকারী নির্দেশনা না মেনে সর্বত্র ঘোরাঘুরি করায় এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তাই জনগণের নিরাপত্তার কথা বিবেচনা করে তিনি নিজ উদ্যোগে নিজ খরচে বসুরহাট পৌরসভা কার্যালয়ে কোয়ারান্টাইন এর ব্যবস্থা করেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
কোরবানি ঈদের ছুটি ৫ দিন
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল