২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, নিহত ৫

গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ জন নিহত হয়েছেন। রোববার (১ মার্চ) বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ছাগলছিড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

ফরিদপুর জেলার ভাঙ্গার হাইওয়ে থানার ওসি আতিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় প্রাইভেটকারটিতে আগুন ধরে যায় বলে নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট নৌপুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবুল বাশার।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি বরিশাল থেকে ঢাকার দিকে যাচ্ছিল। দুর্ঘটনাস্থল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ছাগলছিড়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে তিন জন নিহত ও দুই জন আহত হন।

ফরিদপুর ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতিউর রহমান জানান, খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত দুই জনকে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ