২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

রামপুরায় ছাত্রলীগের উদ্যেগে বেসিন বসানো এবং মাস্ক বিতরণ

করোনায় স্থবির হয়ে আছে গোটা বিশ্ব। অচেনা এই ভাইরাসে নানাভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে মানুষ। করোনার আতঙ্কে চলাচল কমিয়ে দিয়েছে মানুষ। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। বিপাকে পড়েছে দিনমজুর ও রিকশাচালকসহ খেটে খাওয়া মানুষ। বন্ধ হয়ে গেছে তাদের উপার্জন। তাই তাদের স্যানিটাইজেশন এবং মাস্ক ব্যবহার করার সুযোগটা কম।

আর এমন পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে হাত ধোয়ার জন্য বেসিন বসানো হয়েছে এবং গরিবদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছেন রামপুরা থানা ছাত্রলীগ।

মঙ্গলবারে (২৪ মার্চ) রাজধানীর রামপুরায় দিনমজুর ও রিকশাচালকসহ খেটে খাওয়া মানুষদের মাঝে মাস্ক বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদের নির্দেশনায়, সাবেক ছাত্রনেতা শাকিল ফারুকের তত্ত্বাবধানে, ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের পরিশ্রমী নেতা মো. রাজু আহমেদের উদ্যেগে হাত ধোয়ার বেসিন বসানো হয়েছে এবং গরিবদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

রামপুরা থানা ছাত্রলীগের সভাপতি পান্থ দে বলেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ ভাইয়ের নির্দেশনা ছিল এবং মানবিক দিক থেকেও চেষ্টা করেছি এই দূর্যোগের পরিস্থিতিতে সাধারণ মানুষের জন্য কিছু করার। তাই রামপুরা থানা ছাত্রলীগের তিনটি ওয়ার্ডেই হাত ধোয়ার বেসিন এবং মাস্ক বিতরণ করেছি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ