২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনা সন্দেহে সিলেটে এক যুবক হাসপাতালে ভর্তি

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে দুবাই প্রবাসী এক যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ২৯ ফেব্রুয়ারি তিনি দুবাই থেকে দেশে এসেছেন। ওই যুবক সিলেটের কানাইঘাট উপজেলার সুতারগ্রামের বাসিন্দা।

গতকাল বুধবার রাত ১১টার দিকে অসুস্থ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে যান স্বজনরা। পরে সেখানে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে সন্দেহ হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্র জানিয়েছে, বুধবার রাতে ওই যুবক সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে তাকে ওসমানী হাসপাতালে রেফার করা হয়। সিলেট ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করেন এবং তার সমস্যাগুলোর কথা শোনেন, যেগুলো করোনাভাইরাসের আক্রান্ত রোগীর সবগুলো লক্ষণের সঙ্গে মিলে যায়।

তখন চিকিৎসকরা ওই যুবককে ঢাকায় যেতে বলেন। কিন্তু তিনি ঢাকায় যেতে না চাওয়ায় জেলা প্রশাসনের নির্দেশে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ওই ওয়ার্ডে তার সঙ্গে শুধু তার বৃদ্ধ মা রয়েছেন।

এদিকে, শামসুদ্দিন হাসপাতালে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে রোগী ভর্তির খবর পেয়ে সেখানে অবস্থান নিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টা থেকে অন্যান্য চিকিৎসাধীন রোগীর স্বজন ব্যতীত কাউকে হাসপাতালের ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

জানতে চাইলে হাসপাতালের চিকিৎসক সুশান্ত কুমার মহাপাত্র জানান, এখনো আতঙ্কিত হওয়ার মতো কিছু হয়নি। সন্দেহের কারণেই এক যুবককে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান