২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা আ’লীগের শ্রদ্ধা

৭ মার্চ ঐতিহাসিক দিবসে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ফেনী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। শনিবার (৭ মার্চ) সকালে শহরের জেল রোডে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আক্রামুজ্জামানের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে দলটি। এতে সদর ও পৌর আওয়ামী লীগের নেতারা অংশ নেন।
এরপর ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পক্ষ হতে পুষ্পস্তবক অপর্ণ করে শ্রদ্ধা জানান দলের শীর্ষ নেতারা।

এরপর জেলা যুবলীগ জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরীর নেতৃত্বে শ্রদ্ধা জানায় যুবলীগের নেতাকর্মীরা। যুবলীগের শ্রদ্ধা জানানো শেষে জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান গিয়াস উদ্দিন খুকু ও সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনির নেত্বতে শ্রদ্ধা জানায় মহিলা আওয়ামী লীগ।

এরপর র‌্যালি সহযোগে জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জের নেতৃত্বে শ্রদ্ধা জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর শ্রমিক লীগসহ ভাতৃপ্রতিম অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা জানায় বঙ্গবন্ধুর প্রতি। শ্রদ্ধা নিবেদনের আগে ফেনী পৌর চত্ত্বর হতে র‌্যালী সহযোগে জেল রোডের স্মৃতিস্তম্ভে জমায়েত হন দলটির নেতাকর্মীরা। এসময় ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকমসহ শীর্ষ থেকে তৃণমূল পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী