৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

করোনা মোকাবেলায় রামপুরা ট্রাফিক পুলিশের সচেতনতামূলক কার্যক্রম


দেশব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধ এবং এর বিস্তার প্রতিরোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট সম্মিলিতভাবে কাজ করছে।
এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে করোনাভাইরাস মোকাবেলায় একযোগে কাজ করে যাচ্ছে।

বিশেষ করে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় রামপুরা ট্রাফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টর( টি অাই) সাইফুল ইসলামের নেতৃত্বে ১১ এপ্রিল(শনিবার) সকালে চেকপোস্ট পরিচালনা করে যানবাহন নিয়ন্ত্রন করা হচ্ছে,সচেতনতার জন্য মাইকিং ও পন্যবাহী যানবাহনে যাতে যাত্রী বহন করতে না পারে সে জন্য সন্দেহ জনক যানবাহন তল্লাশি করা হচ্ছে।

এবং সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি পন্য পরিবহনকারী সকল যানবাহন ও চালকদের নানা নির্দেশনা প্রদান করা হচ্ছে।

রামপুরা ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর সাইফুল ইসলাম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে একযোগে কাজ করে যাচ্ছে । নিজে নিরাপদ থাকুন, পরিবারকে ও রাখুন। সন্ধা ৬ টার পর কেউ ঘর থেকে বের হলে অাইনানুগ ব্যবস্থা নেয়া হবে।আপনারা জরুরী প্রয়োজন ব্যতিত বাসা থেকে বের হবেন না। আপনারা ঘরে থেকে নিজ দায়িত্ব পালন করুন।এ সময় তিনি অারো ও বলেন, জনসচেতনতাই পারে নিরাপদ নগরী তৈরি করতে।তাই অাসুন এই দূর্যোগের মুহূর্তে ঘরে থাকি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু