২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

গরীব দুঃখীর বাড়ি গিয়ে ত্রান পৌঁছে দিচ্ছেন পটিয়ার এসি ল্যান্ড

করোনা ভাইরাসের আক্রমন থেকে বাঁচার জন্য সকল মানুষকে গৃহ বন্ধি হয়ে থাকতে হচ্ছে। কিন্তু ঘরে থাকলেও যে পেটের ক্ষুদা মিটছেনা যারা দিনে আনে দিনে খাই। পটিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. এনামুল হাছান, এমন সব খেটে খাওয়া গরীব দুঃখী মেহনতি মানুষদের খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে ত্রান পৌঁছে দিচ্ছেন।

সোমবার পটিয়ার আমজুর হাটে এক পঙ্গু ইউএনও কে দেখে কেঁদে কেঁদে বলল স্যার আমি খুব অসহায় আমার দুই মেয়ে আমি পঙ্গু অবস্থায় কাজ করে এদের কে খাওয়াতে পারছিনা। আমাকে কেও কোন ত্রান দেয়নি এখনো পর্যন্ত, আমাকে যদি আপনি কিছু সাহায্য করতেন।

পটিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ এনামুল হাছান আবেগ আপ্লুত হয়ে পরেন এই লোকের কথা শুনে। মঙ্গলবার রাত তখন রাত ৯টা, পৌঁছে যান তিনি ত্রান নিয়ে পঙ্গু ব্যাক্তিটির বাড়িতে।
ত্রান সামগ্রী দেওয়ার পর তিনি (ইউএনও) জানতে পারে যে, এই লোকটি কোন পঙ্গু ভাতা পান না। সঙ্গে সঙ্গে তিনি এই ব্যাক্তিটির পঙ্গু ভাতা নিশ্চিত করার জন্য চেয়ারম্যানকে আদেশ দেন ।

উল্লেখ্য যে, করোনা ভাইরাস মোকাবেলায় পটিয়ার মানুষদের সচেতনা সৃষ্টি এবং কেও যাতে অনাহারে না থাকে তার জন্য এলাকায় এলাকায় গিয়ে খোঁজখবর নিচ্ছেন পটিয়ার এই এসি ল্যান্ড।

(Visited ২৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী