২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ছবি না তুলে নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের পাশে এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্র

অন্তর্জাতিক সেচ্চাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব ব্রম্মপু্ এর উদ্যোগে সেবাকার্যক্রমের অংশ হিসেবে করোনা ভাইরাসজনিত মহামারীর কারণে কর্মহীন, মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

গত শুক্রবার ৩ এপ্রিল থেকে পর্যায় ক্রমে ময়মনসিংহ শহর ও ভালুকা পৌরসভার বিভিন্ন জায়গায় ১৩০ টি পরিবারকে চাল, ডাল, আলু, লবন,আটা,মুড়ি,ডিম, তৈল,সাবান বিতরন করেন।

এসময় এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের ফাউন্ডার ও চ্যাটার্ড প্রেসিডেন্ট এপেক্সসিয়ান এ এফ এম এনামুল হক মামুন,এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের সভাপতি এপেক্সিয়ান আলী ইউসুফ,এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের সেক্রেটারী এপেক্সিয়ান মোঃমোকছেদুর রহমান মামুন, ফজলুল করিম রাজা,আশরাফ উদ্দিন,মাজেদুল ইসলাম পিতুন, রাসেদ সহ ক্লাবের অনান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের ফাউন্ডার এন্ড চ্যাটার্ড প্রেসিডেন্ট এ এফ এম এনামুল হক মামুন বলেন, করোনায় কর্মহীন মানুষের জন্য কিছু করতে পারা আমাদের একটি ক্ষুদ্র প্রয়াস।আসুন আমরা যার যার অবস্থান থেকে দেশের দুর্যোগময় সময়ে সমাজের কম ভাগ্যবান মানুষের পাশে দাড়াই।

এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের সভাপতি এপেক্সিয়ান আলী ইউসুফ বলেন,এইটা আমাদের চলমান কার্যক্রম।তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেন।
তিনি আরো বলেন,যদি কোন ব্যাক্তি খাদ্যের সমস্যায় থাকেন, কাউকে লজ্জায় বলতে পারছেন না, তাহলে আমাকে জানাবেন আমরা তা গোপনে আপনার কাছে পৌঁছে দিব।আমরা ত্রাণ দেয়ার সময় কোন ছবি তুলি নাই। গোপনীয়তা অবশ্যই বজায় থাকবে। বিত্তবান ও ক্লাব সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে এই সেবা কার্যক্রম করা সম্ভব হয়ছে।আসুন আমরা সবাই মিলে কম ভাগ্যবানদের সহযোগিতায় এগিয়ে আসি।

এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের সেক্রেটারী মোঃমোকছেদুর রহমান মামুন জানান, আমাদের ধারাবাহিকভাবে এই ধরনের সেবা কার্যক্রম চলমান থাকবে। সেই সাথে অতীতের ন্যায় দেশের যেকোন দুর্যোগে মানবতার সেবায় আর্ন্তজাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব ব্রম্মপুত্রের প্রতিটি সদস্য মানুষের কল্যানে প্রস্তুত রয়েছে।

(Visited ২০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী