১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

পটিয়ায় রাতের আঁধারে বিয়ের অায়োজন খবর পেয়ে বন্ধ করে দিল ইউএনও

পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে একটি বিয়ে অনুষ্ঠিত হওয়ার খবর পেয়ে পটিয়া থানার ওসির সহায়তায় পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা বিয়ে বন্ধ করে দেন।

কনে কুসুমপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের অাবুল খায়ের এর বাড়ি মোঃ ইসমাঈল হোসেন এর মেয়ে ফারজানা আকতার ও বর পাশ্ববর্তী কোলাগাও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বানিগ্রামের মরহুম শামসুল অালমের ছেলে মোঃ শফিক প্রকাশ(কালু)।

স্হানীয় বাসিন্দা মোঃ রমজান অালি জানান, কুসুমপুরা ইউনিয়নে করোনা ভাইরাস উপেক্ষা করে আজ রাতেই দুই তিনশত বর যাত্রীসহ একটি বিয়ে হওয়ার খবর দিই সাংবাদিক মোরশেদ অালমকে। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে পটিয়া উপজেলা নির্বাহী অফিসারকে জানান পরে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ বোরহান উদ্দিনের সহায়তায় কালার পুল পুলিশ ফাঁড়ির প্রধান মোঃ কাওসার এর মাধ্যমে স্হানীয় মেম্বার ওসমান গনিসহ গিয়ে এই বিয়ে বন্ধ করে দেন।

প্রতিকী ছবি

এই ব্যাপারে পটিয়া কালারপুল পুলিশ পাড়ির প্রধান মোঃ কাওসার বলেন রাত ৮ঃ৩০ এর সময় অামাকে পটিয়া থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান যে, একটা বিয়ে হচ্ছে কুসুমপুরা ইউনিয়নে তখন অামি কয়েকজন পুলিশ সদস্যকে পাঠিয়ে তাৎক্ষনিক ভাবে এই বিয়ে বন্ধ করি এবং তাদের সাবধান করি।

পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা বলেন, করোনা পরিস্থিতিতে সকল মানুষ অাজ একটা ভয়াবহ সময় পার করছে তার মধ্যে জনসমাগমসহ এই বিয়ে। মানুষ যে এখনো সচেতন হয়নি তার জন্য তিনি দূঃখ প্রকাশ করেন।

তিনি অারো বলেন, অামরা করেনা ভাইরাস মোকাবেলায় রাত দিন নিজেদের নিরাপত্তার কথা না ভেবে কাজ করছি অার মানুষগুলো এখনো সচেতন না হয়ে স্বাভাবিক অাগের মতোই চলাপেরা করছে। সবাইকে সচেতন হওয়ার জন্য অাহবান জানান তিনি।

(Visited ৩১৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী