১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

পরশুরাম পৌর মেয়রের থানায় জিডি

নিজের ও পরিবারের সম্মানহানির অপচেষ্টার অভিযোগে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল ।
বুধবার বিকেলে পরশুরাম থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।
জিডিতে বলা হয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় পরশুরামে কর্মহীন গৃহবন্ধি পৌর ও ইউনিয়নের মানুষ সংকটকালে মানবেতর জীবন যাপন করায় ব্যাক্তিগত তহবিল থেকে এ পর্যন্ত ৮৬০ বস্তা চাল, ডাল ৬৫ বস্তা, আলু ১৩০ বস্তা,পেয়াজ ৬৫ বস্তা, বয়লার মুরগি ১৮০০ কেজি, তেল এবং ৩ হাজার পরিবারে ইফতার সামগ্রী সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
এছাড়াও মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী একাধিক সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। এছাড়াও পৌরসভায় সরকারি বরাদ্ধ কাউন্সিলরদের মাধ্যমে বিতরণ করেছেন।
জিডিতে আরো বলা হয়, ষড়যন্ত্রকারীরা ভবিষ্যতে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে মেয়র এবং তাঁর পরিবারের সন্মানহানির অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল জানান, পরশুরাম কলেজ সংলগ্ন ছাত্রলীগের অফিসকক্ষে ত্রাণ বিতরণের জন্য ছাত্রলীগের প্যাকেট করার সময় মঙ্গলবার দুপুরে জনৈক ব্যাক্তি মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মেয়র ও চৌধুরী বাড়ির সন্মান নষ্ট করার অপচেষ্টা করে। এতে মেয়র ভবিষ্যৎ এর জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন এবং নিরাপত্তাহীনতায় ভোগছেন। যেকােন সময় কুচক্রী মহল তাদের সন্মানহানী করতে পারেন বলে তিনি শংকিত।মিথ্যা তথ্য প্রদানকারীর পরিচয় নিশ্চিত হয়েছেন বলে জানান।

(Visited ১৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ