২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে অন্য জেলার লোক প্রবেশে নিষেধ করেছেন নিজাম হাজারী এমপি


করোনা ভাইরাস মহামারি থেকে রক্ষা পেতে আগামীকাল শনিবার সকাল ৯টা থেকে ফেনী শহর সহ জেলার কোন এলাকায় অন্য জেলা থেকে কেউ প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।
বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী পৌরসভার প‍্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
নিজাম হাজারীর উদ্বৃতি দিয়ে স্বপন মিয়াজী আরো জানান, এ সময়ের পর ফেনী শহরে কোনো গ্রাম, ইউনিয়ন ও উপজেলার কেউ আসতেও পারবেনা, যেতেও পারবেনা। এমনকি ঢাকা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ সহ অন্য কোন জেলা থেকে কেউ ফেনী জেলায় প্রবেশ করতে পারবেনা। নিজেদের সুরক্ষা ও সকলের সুরক্ষার জন্য এ ষোষনা করা হয়।

এদিকে এক বিবৃতিততে নিজাম উদ্দিন হাজারী এমপি জানিয়েছেন, বর্তমানে করোনা ভাইরাস নামক যে মহামারী আকার ধারন করেছে। আমরা সকলে যদি সচেতন না হই তাহলে এটা থেকে আমরা কেউ নিরাপদ নয়। তাই ফেনী জেলার সকল জনগনকে আমি বিনীতভাবে অনুরোধ করবো আপনারা ঘরে থাকবেন, ঘর থেকে বের হবেন না।মনে রাখবেন আপনি সুরক্ষিত থাকলে আপনার পরিবার ও আশেপাশের সবাই সুরক্ষিত থাকবে।
আর বিশেষ করে ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলে সকল জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ করবো বাহিরের জেলা থেকে কোন লোক যদি ফেনীতে আসে আপনারা সাথে সাথে তাকে আটকে রেখে প্রশাসনকে খবর দিবেন। কোন অবস্থাতে বাহির থেকে কেউ যাতে ফেনীতে যাওয়া আসা না করতে পারে এ ব্যাপারে কঠিনভাবে সতর্ক থাকবেন।

এছাড়া প্রত্যন্ত অঞ্চলে শহর, গ্রামগঞ্জে কোন চায়ের দোকান যাতে খোলা না থাকে বা চায়ের দোকানে কেউ যাতে আড্ডা না দেয় এব্যাপারে সকল জনপ্রতিনিধিকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে। যদি কেউ আড্ডা দেয় তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে বাধ্য হবো। প্রশাসনের নির্দেশ মনে চলার আহবান জানিয়ে তিন উল্লেখ করেন, মহান আল্লাহ সকল কে হেফাজত করুন। আমিন।

(Visited ১২৩ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
দাগনভূঞায় করোনা ভ্যাকসিন কার্যক্রম আগ্রহীদের ভিড় লক্ষনীয়
ফেনীসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সমাবেশ
ফেনীতে করোনা ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধন
পৌরসভা’র নির্বাচন সব ওয়ার্ডে আ’লীগ সমর্থিত কাউন্সিলররা জয়ী
ফেনী পৌরসভা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা
দাগনভূঞায় অস্ত্রসহ গ্রেফতার -২