২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

আত্ম মানবতার সেবায় সবসময় এগিয়ে মোহাম্মদ আলমগীর



মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? তাই মানবিক দিক বিবেচনা করে দেশের বর্তমান পরিস্থিতিতে অসহায়দের পাশে একজন সাধারন সেবক হয়ে নিজে ও নিজের পরিবারের উদ্দ্যোগে নিজ এলাকা ফেনী জেলা দাগনভূইয়া উপজেলায় করোনা ভাইরাস মোকাবিলায় সংক্রমণ থেকে বাঁচতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘরে থাকার আহ্বানে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের পাশে মোহাম্মদ আলমগীর।

সব মানুষদের জন্য ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে দাগনভূঞা পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের নিয়ে ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন দাগনভূঁইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর।


এই সময় উপস্থিত ছিলেন সোনাগাজী দাগনভূঞা সার্কেল মোঃ সাইফুল্লাহ উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল করিম রতন, আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, ভাইস-চেয়ারম্যান শাহিন মুন্সি, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন মিন্টু, সাবেক পৌর কাউন্সিলর জিয়াউদ্দিন মাসুদ, জেলা যুবলীগ সদস্য নুরুল আবসারসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।
মোহাম্মদ আলমগীর বলেন, বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ফেনী ২ আসনের সংসদ সদস্য আমাদের অভিভাবক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি নির্দেশে দাগনভূঞা পৌরসভার অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করছি এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এর আগে বিভিন্ন সময় গোপনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় অসহায় খেটে খাওয়া দিনমজুরদের আর্থিক সহযোগিতা প্রদান করা হয় ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মোহাম্মদ আলমগীর আরো বলেন, সরকারি, বেসরকারি উদ্যোগের পাশাপাশি, মানুষ মানুষের জন্য নিজ উদ্দ্যাগে এই পরিস্থিতিতে সকলকে এগিয়ে আশার ও আহ্বান জানিয়েছেন।

মানুষের জীবনের এমন দুর্দিন যেকোনো সময় আসতে পারে তাই মানবিক মানুষ হওয়ার জন্য যৌথ ও ব্যক্তি উদ্যোগে এগিয়ে আশা খুবই জরুরী। এই সময়টাতে এগিয়ে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি তাই আল্লাহ পাক আমার এই ক্ষুদ্র প্রয়াস কে কবুল করুক আমিন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত