১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

ঈমান-সুন্নীয়ত-ইনসানিয়াত রক্ষায় সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ হওয়ার আহবান

সকল সুন্নী পীর আলেম শিক্ষাবিদ ও আন্তরিক ঈমানী ভাই বোন সবার সামনে এখন দুটি পথ-
(১) সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ হয়ে সব বাতিল থেক সুন্নীয়তকে রক্ষা ও বিজয়ী করা ,
(২) ভূল পথে চলে বা বিচ্ছিন্ন থেকে সব বাতিলের চক্রান্ত সফল করে আহলে সুন্নাতের আসল ধারাকে নিশ্চিত ধ্বংস করা।

ওয়াবি- সালাফি- শিয়া- খারেজি সকল বাতিল ফেরকা এবং সকল অধর্ম ও বস্তুবাদ জাতীয়তাবাদ তাদের পথে হকের উৎখাতে সফল এবং সব বাতিল তাদের মুলুকিয়ত কায়েম করেছে।

আমরা ইসলামের মূল ধারা আহলে সুন্নাতের বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারা কোথায় এবং সুন্নীয়তের রাজনৈতিক রূপরেখা আমাদের খেলাফতে ইনসানিয়াত কোথায় তা হকের আধুনিক জেনারেশন জানতে চায়!

কারা আমাদের বিভিন্ন বাতিলের অংগ করে বাতিলের পক্ষে আমাদের ব্যবহার করেছে এবং অরাজনৈতিক গন্ডীবদ্ধ করে হকের ধারা দাফন করে আমাদেরকে দিয়েই সব বাতিলের মুলুকিয়ত কায়েম রেখেছে সুন্নীয়তের আধুনিক স্কলার জেনারেশন তার ইতিহাসের হিসেব চায়! জবাব দিতে পারবেন?

ঈমানিয়াত ও ইনসানিয়াতের সঠিক ধারায় ঐক্যবদ্ধ হলে এখনো সত্য ও মানবতার পরাজয় ও সব বাতিল জালিম অপশক্তির জবরদখলের ইতিহাস পরিবর্তন সম্ভব।

শর্ত একটাই- বদ আকিদা ও বস্তুবাদি মতবাদ ও মুলুকিয়তের দালালির ভেজাল ও অরাজনৈতিক অপূর্ণাংগ ধ্বংসাত্মক চলমান ভূয়া তথাকথিত সুন্নীয়ত ছাড়তে হবে এবং তাওহীদ রেসালাত ভিত্তিক ও আহলে বায়েত কেন্দ্রিক এবং খোলাফায়ে রাশেদীন ও মকবুল সাহাবায়ে কেরামের জামায়াতের ধারায় মহান শাহাদাতে কারবালার নির্দেশিত খেলাফত ও ইনসানিয়াতের আহলে সুন্নাতের চিরন্তন ধারায় ফিরে আসতে হবে।

তাওহীদ রেসালাত ও দ্বীন খেলাফতের মৌলিক আকিদার খেলাফ করেও আহলে সুন্নাতের নামে ধোকা দিয়ে আহলে সুন্নাতের ঈমানী ধারা ধ্বংস করে হকের নামে বাতিল আকিদা কায়েম করা হচ্ছে।

নুরে জাতে ইলাহী হিসেবে শাণে রেসালাতের আকিদা অস্বীকার করে ঈমান ধ্বংস করা হচ্ছে। দীদারে ইলাহী হিসেবে মেরাজ শরীফ অস্বীকার করে ঈমান নষ্ট করা হচ্ছে। নবী রাসুল আলাইহিমুস সালামগণের ভূলত্রুটি আছে বলে ঈমান নষ্ট করা হচ্ছে।

খেলাফতের বিপরীত মুলুকিয়ত বৈধ বলে কলেমা কোরআন দ্বীনের রূপরেখা অস্বীকার ও হকের মহান শাহাদাতে কারবালার আমানতের খেয়ানত করে দ্বীন মিল্লাত মানবতাকে বাতিলের মুলুকিয়তের ধ্বংসাত্মক গ্রাসে রুদ্ধ ও সব বাতিলের আধিপত্য মুলুকিয়ত কায়েম রাখার চক্রান্ত চলছে।

মহামান্য খলিফাতুর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম গণের একজনকে স্বীকার দেখিয়ে বাকীদের অস্বীকার করে খারেজি শিয়া বাতিল আকিদার মাধ্যমে দ্বীন ধ্বংস করার চক্রান্ত চলছে।

কারবালায় ইসলামের মূল ধারা ও খেলাফত চির উৎখাত করে বাতিল মতবাদের মুলুকিয়ত কায়েম রাখার জন্য ঈমান দ্বীনের প্রাণপ্রবাহ পবিত্র আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের সবাইকে রুদ্ধ পিপাসার্ত করে নৃশংস হত্যাযজ্ঞের মূল খুনি কাফের এজিদকে খুনি নয় নির্দোষ বলে শাহাদাতে কারবালার লক্ষ্য ই আড়াল করে দ্বীন- মিল্লাত- খেলাফত মানবতার ধারা চির পরাজিত করে রাখার চক্রান্ত চলছে সুন্নীয়তের নামে যা দ্বীন সুন্নীয়তকে বিপরীত ধারায় পরিণত করার নামান্তর, যা আমরা সুন্নীগণ কখনোই মেনে নেয়ার প্রশ্নই আসেনা বরং যে কোনো মূল্যে প্রতিহত করে শাহাদাতে কারবালার লক্ষ্য ও আমানত জারি রাখবো।

সুন্নীয়তের নামে সুন্নীয়তকে ব্যবহার করেই সুন্নীয়তের বিরুদ্ধে এসব অনেক ধ্বংসাত্মক চক্রান্ত চলছে। সুন্নীয়তের জন্য সুন্নীদের টাকায় গড়ে ওঠা মাদ্রাসা খানকা ব্যবহার করে সুন্নীয়তের বিরুদ্ধে বাতিলের কুফরিয়াত চালিয়ে দেয়া হচ্ছে। আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নামে সমিতি কমিটি করে বাতিল আকিদা ও বাতিলের দালালি করে এ পবিত্র নামে ধ্বংসাত্মক ধোকার জাল বিস্তার করা হয়েছে।

তাওহীদ রেসালাতের উদ্দেশ্যে নুরে রেসালাত পবিত্র আহলে বায়েতকে সুন্নীয়তের কেবলা হিসেবে ঈমান রাখতে হবে ও বুঝতে হবে, নাহয় সুন্নীয়ত কখনোই হবেনা, আহলে বায়েতের খুনি দুশমন কাতিলে সাহাবি বাগীদের এক্তেদায় সুন্নীয়ত হয় না, সুন্নীয়ত ধ্বংস হয়। পবিত্র আহলে বায়েতের দুশমন মুসলিম দাবিদার হলেও মুসলিম নয় বরং ইসলামের শত্রু।

নুরে রেসালাত খেলাফতে রেসালাত হকের মানদন্ড হিসেবে আহলে বায়েতের প্রতি ঈমান রাখতে হবে এবং মহামান্য খোলাফায়ে রাশেদীন ও মকবুল সাহাবায়ে কেরামের জামায়াতের এজমার বিপরীত এবং ইসলামের খেলাফত উৎখাত করে কলেমা কোরআন দ্বীনের বিপরীত গোত্রবাদি মুলুকিয়ত কায়েমের মাধ্যমে কেয়ামত পর্যন্ত ইসলামের অপূরণীয় ধ্বংসকারিরা যেই হোক হক নয়, হক সাহাবি নয়,অনুসরণীয় নয়, আদর্শ নয়।

পবিত্র আহলে বায়েতের দুশমনদের পক্ষ হয়ে এবং মহামান্য খোলাফায়ে রাশেদীনের কাউকে অস্বীকার অবমাননা করে ইসলামের মূল ধারা আহলে সুন্নাত হয় না।

খলিফাতুর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম মাওলা আলী রাদিআল্লাহু আনহুর পবিত্রতা অস্বীকার ও অবমাননার অপবাদ দিয়ে সুন্নীয়তের মূলে কুঠারাঘাত করে সুন্নীয়তের নামে খারেজি কুফরিয়াত কায়েম করা হচ্ছে।

সুন্নীয়তের বিরুদ্ধে সুন্নীয়তের মুখোশে বহুমাত্রিক চক্রান্ত চলছে, সুন্নীয়তের নামে খারেজি কুফরিয়াত বিভিন্ন বদ আকিদা কায়েমের মাধ্যমে ঈমানী ধারা আহলে বায়েত খোলাফায়ে রাশেদীন ও খেলাফতের সুন্নীয়তকে বিলুপ্ত করে দেয়া হচ্ছে।

এজন্য আমাদেরকে ও আমাদের অস্তিত্ব সুন্নীয়তকে বস্তুবাদি মতবাদ ও বিভিন্ন বাতিলের মুলুকিয়তের কাছে বিকিয়ে দেয়া হয়েছে।

আমাদের ঈমানী দায়িত্বহীনতা ও মুলুকিয়তপন্থী গোমরাহী মানসিকতার কারনেই প্রাণপ্রিয় কেবলাভূমি এখনো বাতিলের মুলুকিয়তের জবরদখলে রুদ্ধ পরাধীন যা দ্বীন মিল্লাতের চরম পরাজয় ও পরাধীনতা।

সুন্নীয়তের বিরুদ্ধে সব বাতিলের যুদ্ধে সময় থাকতে আসুন নিজেদেরকে ও নিজেদের অস্তিত্ব সুন্নীয়তকে রক্ষা ও বিজয়ের লক্ষ্যে সময়ের সবচেয়ে জরুরী ঈমানী কর্তব্যে একাকার হই।

হককে ভালোবাসা আর হকের ধারা বুঝা এক নয়, বাতিলকে ঘৃণা করা আর বাতিলের ধারা চিনতে পারা এক নয়। ব্যক্তিগত ভাবে সুন্নীয়তের আপন কোটি কোটি থাকলেও সাংগঠনিক ও প্রাতিষ্ঠানিকভাবে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ব্যতীত আমরা ইসলামের মূল ধারা আহলে সুন্নাতের আর কোনো দিশা ও কর্মসূচি এসময় নেই।

সব বাতিল থেকে মুক্ত ও সব বাতিল থেকেই উদ্ধারের কর্মসূচি ছাড়া এবং আকিদা আত্মিক রাজনৈতিক সব দিকে পূর্ণাঙ্গ ধারার ধারক সংগঠন ছাড়া আহলে সুন্নাতের সংগঠন হয় না বরং ক্ষতি হয়।

সব বাতিলের বিরুদ্ধে আদর্শিক সংগ্রামের ধারক এবং ঈমানী আকিদার বিশ্বস্ত ধারক ও আত্মিক রাজনৈতিক সব দিকে দ্বীনের পূর্ণাঙ্গতার দিশারী আর কোনো সংগঠন নিকট ইতিহাসে দৃশ্যমান নয়।

ফলে সারা দুনিয়ায় সুন্নীয়তের দিশাহীনতায় সুন্নীয়তের পতন ঘটে সব বাতিলের উত্থান ঘটে গেছে। মহান খাজাবাবা রঃ এর উদ্বারকরা ইন্ডিয়া আমাদের দিশাহীনতা ও দোষে এবং ভূল পথে চলায় একাংশ রামরাষ্ট্র, একাংশ বৌদ্ধরাষ্ট্র ও একাংশ তালেবান রাষ্ট্র হয়ে ইসলাম ও মানবতার সীমাহীন ক্ষতি হয়ে গেছে।

মাআবুদ আল্লাহতাআলার উদ্দেশ্যে জীবনের উর্ধ্বে প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও আহলে বায়েতের তাজীম গোলামিয়াত এবং খোলাফায়ে রাশেদীন- মকবুল সাহাবায়ে কেরাম- হকের ইমামবৃন্দ- আওলিয়া কেরামের অনুসরণে ঈমান আকিদার ভিত্তিতে খেলাফত শরিয়ত তরিকত ইনসানিয়াত ই চিরন্তন আহলে সুন্নাত তথা সুন্নীয়ত যা রদবদল মানেই বাতিল।

আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা
বিশ্ব সুন্নী আন্দোলন, World sunni movement,
বিশ্ব ইনসানিয়াত বিপ্লব। World humanity revolution.

(Visited ৭২ times, ১ visits today)

আরও পড়ুন

বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে এ জাতি কলঙ্কিত হয়েছে বিশ্ব দরবারে
বেসরকারি চাকরিজীবীদের বোবা কান্না
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন