২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

ঈশ্বরগঞ্জে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় দরিদ্র ৪০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়ছে। স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতার উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়।শনিবার দুপুরে ত্রাণ বিতরণের আয়োজন করা হয় উপজেলা চত্বরে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসন এই কার্যক্রমের উদ্বোধন করেন।

করোনা ইস্যুতে দেশের বৃহৎ একটি অংশ কর্মহীন হয়ে পড়েছে। রীতিমতো তিন বেলা খাবার জোগাড় করা তাদের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে দিশে হারা নিম্ন শ্রেণীর মানুষ। তাদের একটু দিশা দেখাতে শুরু করেছে নেতাকর্মীদের ত্রাণ বিতরণ কার্যক্রম। তারই ধারাবাহিকতায় ত্রাণ বিতরণ করেছেন ঈশ্বরগঞ্জের সাবেক ছাত্র নেতা মাহবুবুর রহমান।চাল, ডাল, সেমাই, চিনি, গুঁড়ো দুধ, তেল, সাবান, পেঁয়াজ ইত্যাদি সরবরাহ করা হয় ঈদ উপহার হিসেবে।

এ সময় উপস্থিত ছিলেন, সাংসদ জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হেকিম, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুল মতিন, কৃষকলীগ সভাপতি আব্দুল হান্নান ভুঁইয়া, সরিষা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হানিফা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন, সাধারণ সম্পাদক এ.কে.এম. অমিত উল্লাহ্, সেচ্ছাসেবকলীগ আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি,মোখলেসুর রহমান মানিক, নিপুন চন্দ্র বিশ্বাস, শ্রমিক লীগের আহ্বায়ক হেলাল সরদার,ছাত্রলীগ নেতা রানা আহমেদ, ইমরান হাসান সিজান, পিয়েল, প্রমুখ।

মাহবুবুর রহমান বলেন, সমাজে আরো একটি শ্রেনি রয়েছে যারা চাইলেও ত্রাণের লাইনে দাঁড়াতে পারছেনা, যারা চাইলেও কারো কাছে হাত পাততে পারছে না, চাইলেও পারছেনা মুখ ফোটে কারো কাছে দুঃখ ভাগাভাগি করতে।
সমাজের সবচেয়ে বড় অংশ জুড়ে রয়েছে এই মধ্যবিত্ত শ্রেণি। এরাই যদি আমাদের মনোযোগ থেকে সরে যায় তাহলে অর্থনীতির হিসেব উল্টে যেতে পারে।তাই কর্মহীন মধ্যবিত্ত পরিবারেও ঈদ সামগ্রী পৌঁছে দেবেন বলে জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল
বিএমএসএফ ঢাকা দক্ষিনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ,যুগ্ন-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান