২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

খালেদার সঙ্গে আবদুল আউয়াল মিন্টুর সাক্ষাৎ

স্থায়ী কমিটির সদস্যদের পর দলের অন্যতম ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুকে সাক্ষাত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার রাত ৮টা ৫৫ মিনিটে মিন্টু গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা‘য় ঢোকেন তিনি এবং বের হন ৯টা ২৫ মিনিটে।

সাক্ষাতের বিষয়বস্তু সম্পর্কে আবদুল আউয়াল মিন্টু গনমাধ্যমকে বলেন, ম্যাডামকে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম, ঈদ মোবারক জানিয়েছি। উনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয়েছে। দীর্ঘ আড়াই বছর পর দলীয় প্রধানের সঙ্গে তার দেখা হলো বলে জানান তিনি।

বিএনপির ২৮ জন ভাইস চেয়ারম্যানের মধ্যে প্রথম আবদুল আউয়াল মিন্টু দলীয় প্রধানের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেলেন। অনেক নেতাই সাক্ষাতের অপেক্ষায় আছেন বলে জানা গেছে।

এর আগে স্থায়ী কমিটির সদস্য ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি কারাগারে যান খালেদা জিয়া। গত ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি পান তিনি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গুলশানের বাসায় ‘কোয়ারেন্টিনে’ রয়েছেন বিভিন্ন শারীরিক সমস্যায় আক্রান্ত ৭৫ বয়সী খালেদা জিয়া।

(Visited ৫৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান