৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

গাজীপুরে প্রতিবন্ধীদের মাঝে যুবলীগের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর উদ্যোগে চলমান কোভিড-১৯ করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রী দুধ , ডিম, শ্রীপুর ধমদমা গ্রামে নিজ খামারের মাছ বিতরন করেন যুবলীগ নেতা মো: আকরাম হোসেন ।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত, সুবিধাবঞ্চিত, দুস্থ ও অসহায় মানুষের পাশে যুবলীগ কর্মীদের দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক অালহাজ্ব মাইনুল হাসান খান নিখিল। যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল একটা স্বপ্ন নিয়ে। আর সেটা হল বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন। এটা বাস্তবায়ন ও মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে যুবলীগের জন্ম।

উল্লেখ্য যে, করোনা মহামারী লকডাউন অবস্থাতে অসহায় মানুষের পাশে দেশের বিভিন্ন জেলায়, উপজেলা ও প্রত্যন্ত অঞ্চলে থাকা অসহায়,দুস্তদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক। এছাড়া ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশি দের খোঁজ খবর নিয়ে স্থানীয় নেতৃবৃন্দকে সহায়তার নির্দেশ প্রদান করতে বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু