২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

ছাগলনাইয়ায় স্ত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীর মাথা ফাটালো বখাটে

ফেনীর ছাগলনাইয়া উপজেলা ৫নং মহামায়া ইউনিয়নের অন্তর্গত পশ্চিম দেবপুর গ্রামে স্ত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় খুরশিদ আলম মজুমদার নামের এক অধ্যক্ষকে কুপিয়ে ও পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটে সন্ত্রাসীরা। নির্যাতনের শিকার ব্যক্তি বক্তারহাট দারুল ইরফান আইডিয়াল একাডেমীর অধ্যক্ষ।

ঘটনাটি ঘটছে বৃহস্পতিবার (২৮ মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার পশ্চিম দেবপুর গ্রামের হাজী বাড়ীতে।

জানা যায়, স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে খুরশিদ আলম মজুমদার বাদী হয়ে বখাটে মোঃ সানিলকে (১৯)-কে প্রধান আসামি করে নাছিমা বেগম (৪৮), ছালেহ আহাম্মদ মিয়া(৫৫), পান্না আক্তার (২৪), পেন্সি আক্তার(২২) ও জেসি আক্তারের (২০) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার বর্ণনা দিয়ে আহত অধ্যক্ষ খুরশিদ আলম বলেন, আমার স্ত্রী মোহছেনা আক্তার কে দীর্ঘদিন যাবত আমার বাড়ীর ছালেহ আহাম্মদ মিয়ার বখাটে পুত্র মোঃ সানিল উক্ত্যক্ত করে। বিষয়টি জানার পর আমি এর প্রতিবাদ করি।

আজকে দুপুরে আমার স্ত্রী বসতঘরের পাশে পুকুরে গেলে সানিল তাকে উদ্দ্যেশ করে অশালীন কথা বলে উত্ত্যক্ত করে। আমি এর প্রতিবাদ করায়, ওই বখাটে আমাদের পথরোধ করে আমাকে ও আমার স্ত্রী মোহছেনাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ও আমার মাথা পেটে যায়। বখাটের সঙ্গে আরও তিন-চারজন ছিল।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, খুরশিদের মাথায় ২টি সেলাই দেয়া হয়েছে। অস্ত্রের আঘাতে ডান হাতের বৃদ্ধাঙুল ভেঙে গেছে অস্ত্রোপচার করতে হবে।

ছাগলনাইয়া থানার এসআই হান্নান মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, তাৎক্ষণিকভাবে ঘটনার সাথে জড়িত মামলার অভিযুক্ত একজন আসামীকে আমরা আটক করতে পেরেছি।বাকিদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।


(Visited ৩৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ