১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |

ঠাকুরগাঁওয়ে নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত-মোট ৬৭ জন

ঠাকুরগাঁও সদর উপজেলাসহ তিন উপজেলায় নতুন করে চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজন নারী ও দুইজন পুরুষ। এরমধ্যে সদরে আক্রান্ত হয়েছেন একজন নারী ও একজন পুরুষ, পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন পুরুষ ও হরিপুরে আক্রান্ত হয়েছেন একজন নারী। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬৭ জনে। আক্রান্তরা গাজীপুর ও নারায়ণগঞ্জ ফেরত।

সদর উপজেলায় আক্রান্ত নারী ও পুরুষ দুজনেরই বাড়ী রহিমানপুর ইউনিয়নে। এদের মধ্যে আক্রান্ত পুরুষ ব্যক্তিটি গাজীপুরে একটি গার্মেন্টস এ চাকুরী করতেন। গত ১৮ মে তিনি নিজ জেলায় ফিরেন। হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক নারী। তার বাড়ী উপজেলার জীবনপুর গ্রামে। তিনি নারায়ণগঞ্জে গার্মেন্টস এ চাকুরি করতেন। গত ১৫ মে তিনি নিজ বাসা হরিপুরে আসেন। এছাড়াও পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী একজন পুরুষ। তার বাড়ী উপজেলার সেনুয়া গ্রামে।

বুধবার (২৭ মে) রাত সাড়ে নয়টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৪ জন (সদর উপজেলা-২ জন, পীরগঞ্জ-১ জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৬৭ জনে, যাদের মধ্যে ২৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় জেলার পাঁচ উপজেলা থেকে ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে। সর্বমোট প্রেরিত নমুনার সংখ্যা-১৩৮২টি। সর্বমোট প্রাপ্ত ফলাফল-১২১৫টি,যাদের মধ্যে ১১৪৮ জনের নেগেটিভ এবং সর্বশেষ রিপোর্ট সহ মোট ৬৭ জনের পজেটিভ রেজাল্ট আসে।

এ ছাড়াও তিনি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

(Visited ২৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ