২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

নদীতে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুরের বীরগঞ্জে ৮ বন্ধু মিলে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। তাদের মৃতদেহ ঠাকুরগাঁও গড়েয়া নিয়ে আসা হয়। তাদেরকে এক নজর দেখতে হাজারো জনতার ভীর। শনিবার (৩০মে) দুপুর ১টায় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী জয়গঞ্জ খেয়াঘাটে এ ঘটনা ঘটেছে।

নিখোঁজ দুই শিক্ষার্থী হলেন, ঠাকুরগাঁও জেলা সদর উপজেলার গড়েয়া গোপালপুর সরকার পাড়া ২নং ওয়াড এলাকার মোঃ বাবুল ইসলামের ছেলে ঠাকুরগাঁও জেলা স্কুলের দশম শ্রেণির ছাত্র রাইয়ান রেজা নাঈম (১৭) ও একই এলাকার মো: নাজমুল ইসলামের ছেলে গড়েয়া ডিগ্রী কলেজের এইচ, এস,সি পরীক্ষার্থী সৌরভ ইসলাম (১৮)।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে ৮ জন বন্ধুমিলে নদীতে গোসল করতে এসে তাঁরা নিখোঁজ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে বিকেল সাড়ে ৩টার দিকে স্থানীয়দের সহযোগিতায় সৌরভ এর মৃত্যুদেহ এবং রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল বিকেল সাড়ে ৪টায় রাইয়ান রেজা নাঈমের মৃত্যুদেহ উদ্ধার করেন।এবিষয়ে বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ও বীরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার সত্যতা নিশ্চিত করেছেন।

(Visited ২৮৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী