২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

নোয়াখালীতে স্বাস্থ্যকর্মীসহ আরও ২২ জনের করোনা শনাক্ত, জেলায় মোট ১১৯

নোয়াখালীতে স্বাস্থ্যকর্মী,ওষুধ কোম্পানীর কর্মকর্তা-কর্মচারীসহ আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৯ জনে।শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান। তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে নোয়াখালী বেগমগঞ্জে ১০,কবিরহাটে ৬ ও চাটখিলে ৬ জন রয়েছেন। করোনা মুক্ত হয়েছেন সোনাইমুড়ীতে ১, বেগমগঞ্জে ৪,সদরে ২ ও চাটখিল উপজেলায় ৪ জন।আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১০৫ জন।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু বলেন, নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন উপজেলার বাটইয়া ইউনিয়নের আশ্রাফপুর গ্রামের বাসিন্দা ও কমিউনিটি ক্লিনিকের হেলথ্ প্রোভাইডার একজন,বাটইয়া গ্রামের ৪ জন,নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর গ্রামের এক যুবক। আক্রান্তদের বাড়ি লকডাউন করে তাদের সংস্পর্শে আসা বাকিদের নমুনা সংগ্রহ করা হবে। তাদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে। উপজেলায় মোট আক্রান্ত ১২জন।


চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ জানান, উপজেলায় নতুন করে আরও ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন অফিস সহকারী,মিজি বাড়ির সাঈদ ম্যানশনের এক কিশোর, একই বাসার বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর একজন মেডিকেল রিপ্রেজেন্টেটিভ, ইউরো ফার্মাসিটিক্যালসের একজন এরিয়া ম্যানেজার, কামাল ম্যানশনের গ্লোব ফার্মাসিউটিক্যালসের একজন এমপিও ও একজন সেলস রিপ্রেজেন্টেটিভ রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ১১ জন।


বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, নতুন করে উপজেলায় আরও ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে রয়েছেন চৌমুহনী পৌরসভার ৪ জন,জীরতলি ইউনিয়নের ৪ জন, হাজীপুর এলাকার একজন ও ঘাটলা এলাকার একজন। আক্রান্তদের বাড়িগুলো লকডাউন ঘোষণা করে তাদের আইসোলেশনের ব্যবস্থা করা হবে। উপজেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৬১ জন।
উল্লেখ্য, জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১১৯জন। যার মধ্যে জেলার বেগমগঞ্জে ৬১ জন, সদরে ১৬ জন,কবিরহাটে ১২,চাটখিলে ১১, সোনাইমুড়ীতে ১১ জন,হাতিয়ায় ৫ জন,সেনবাগে ১ জন,কোম্পানীগঞ্জ ১ ও সুবর্ণচর উপজেলায় ১ জন রয়েছেন।এদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী,সেনবাগে এক রাজমিস্ত্রি মো. আক্কাস (৪৮) ও বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল
বিএমএসএফ ঢাকা দক্ষিনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ,যুগ্ন-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান