২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

পবায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির ৯দিন পর মৃত্যু

গত ২৬ই এপ্রিল পবা উপজেলার ঠাকুরমারা লিলি হলের মোড়ে সড়ক দুর্ঘটনায় আহত মুঞ্জুর ইসলাম গতকাল বুধবার রাত্রি ১২টায় ইন্তেকাল করেছেন।

গত ২৬ এপ্রিল নিজ বাড়ি পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের কুপাকান্দি এলাকা থেকে রাজশাহী যাবার পথে ইন্জিন চালিত ভুটভুটির সাথে ধাক্কা লেগে ২জন গুরুতর আহত হন। আহতরা হলেন পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সিকিউরিটি গার্ড মনজুরুল ইসলাম ও আখতার ইসলাম।

ঘটনার বিবরণে জানা যায়, ডিউটির উদ্দেশ্যে রাজশাহীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যাওয়ার পথে মনজুরুল ইসলাম ও তার সহকর্মী আখতারুল ইসলাম ভোর ৬টায় রওয়ানা দেন। পথিমধ্যে তারা ঠাকুরমারা লিলি হলের মোড়ে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা মাছবাহী ইন্জিন চালিত ভুটভুটি তাদের মোটর সাইকেলে ধাক্কা দেয়। রাস্তায় ছিটকে পড়ে দুইজনই মারাত্মক ভাবে আহত হন। মনজুরুল ইসলামের হাত-পা ও মাথায় আঘাত লাগে এবং আখতারের পা ভেঙে যায়।

স্থানীয় লোকজন তাদের দেখে এগিয়ে আসেন এবং গলায় ঝুলানো প্রতিষ্ঠানের কার্ড দেখে সনাক্ত করেন যে তারা পপুলার ডায়গনেস্টিক সেন্টারের স্টাফ। স্থানীয়রা মোবাইলে জানালে এম্বুলেন্স এসে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় আখতারের জ্ঞান ফিরলেও মনজুরের জ্ঞান ফিরানো সম্ভব হয়নি৷ প্রায় নয়দিন পর বুধবার রাত ১২টায় তিনি ইন্তেকাল করলেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা