৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে চেক হস্তান্তর কুবির

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রায় ৪ লক্ষ ৭৭ হাজার টাকার চেক হস্তান্তর করেন কুবি উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। আজ রবিবার (১০ মে) উপাচার্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে হস্তান্তর করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অনুদানের চেক গ্রহন করেন তাঁর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস। অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘করোনা সংক্রমন রোধে সরকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। সম্মিলিত প্রচেষ্টায় এই মহামারী মোকাবিলা করতে হবে।’

এর আগে গত ১৭ এপ্রিল এক বিজ্ঞপ্তির মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি করোনাভাইরাস মোকাবিলায় মানবিক সাহায্যার্থে শিক্ষকদের একদিনের বেতন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে দেওয়া হবে বলে ঘোষণা দেয়।

পরবর্তীতে ২০ এপ্রিল পৃথক-পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে একই ঘোষণা দেয় কুমিল্লা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি।

তারই পরিপ্রেক্ষিতে আজ অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের হাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অনুদানের চেক তুলে দিলেন কুবি উপাচার্য।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির মেধাতালিকা প্রকাশ
বন্যার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত
প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন দুই প্রাধ্যক্ষ নিয়োগ
হচ্ছে না জেএসসি-জেডিসি!
সকল স্তরে দুর্নীতি ও স্বজনপ্রীতি বন্ধের নির্দেশ রাষ্ট্রপতি
প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ৪১ হাজার ৮৬২
বিশ্ববিদ্যালয়গুলোকে মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির