১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে একই পরিবারের ৬ জনসহ আরও ১৮ জনের করোনা

ফেনীতে আরও ১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একজন স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের ৬ জন রয়েছেন। আজ শনিবার রাতে সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র মানব বার্তা কে জানিয়েছে, সদর উপজেলার ১২ জনের সবগুলোই শহরের বাসিন্দা। এর মধ্যে উত্তর ডাক্তারপাড়ায় একই পরিবারের ৬ জনের করোনা সংক্রমণের তথ্য আসে। এছাড়া ডাক্তারপাড়ায় ২ জন, পশ্চিম ডাক্তারপাড়ায় ১ জন, রামপুরে ১ জন, কুমিল্লা বাস স্ট্যান্ড সংলগ্ন ভবনে ১ জন ও লেমুয়া ইউনিয়নে ১ জন রয়েছেন।

ছাগলনাইয়ায় নতুন করে শনাক্ত ব্যক্তিদের মধ্যে মটুয়া এলাকায় স্বামী-স্ত্রী। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী, বাঁশপাড়া এলাকায় ২ জন, থানাপাড়া এলাকায় ১ জন, দূর্গাপুর এলাকায় ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে ৫ জন পুরুষ, ও ১জন নারী।

গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১শ ৫৪ জনে।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় ১ হাজার ৫শ ৩৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে আজ শনিবার পর্যন্ত ১ হাজার ৪শ ১৮ জনের প্রতিবেদন আসে।

এর মধ্যে ফেনী সদরে ৫৯, ফুলগাজীতে ৬, সোনাগাজীতে ১৯, ছাগলনাইয়ায় ২১, দাগনভূঁঞায় ৩৭, পরশুরামে ৭ জন। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে

(Visited ৭৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ