২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই সাংবাদিকের মৃত্যু

ফেসবুক আইডিতে নিজের শারীরিক অবস্থা ভালো না জানিয়ে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই মারা গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসনাত। তিনি স্থানীয় একটি পত্রিকায় লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ ছিলো বলে জানিয়েছেন চিকিৎসক ও পরিবারের লোকজন।

শুক্রবার রাত একটার দিকে তিনি নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। তাতে লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন।’ এরপর কিছুক্ষণের মধ্যে তার স্ত্রী-সন্তান তাকে দ্রুত নিয়ে যান চাঁদপুর জেনারেল হাসপাতালে। সেখানে রাত আড়াইটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আবুল হাসনাত হাসেম ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগ, ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। তিনি ফরিদগঞ্জে ‘আওয়ামী গুণিজন স্মৃতি সংসদ’ নামে একটি সংগঠন গড়ে তোলেন এবং আমৃত্যু সভাপতির দায়িত্ব পালন করেন।

চাঁদপুর জেলা বিএমএ্রর সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার হারুন অর রশিদ বলেন, রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় আবুল হাসনাতের। পরে সদর হাসপাতালে আসার পর চিকিৎসা শুরু করা হলেও কিছুক্ষণের মধ্যেই মারা যান। তার দুইদিন ধরে জ্বর ছিল। করোনার লক্ষণ থাকায় মরদেহের নমুনা সংগ্রহ করা হবে।

(Visited ৫৫৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী