২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মাদক ব্যবসায়ীদের আতংক এসআই মোজাম্মেল হক

ফেনীর দাগনভূঞা উপজেলার কোরাইশমুন্সী ক্যাম্পের ইনর্চাজ এসআই মো. মোজাম্মেল হক মাদক ব্যবসায়ীদের আতংক। প্রাত্যহিক অভিযানে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীরা পালাবার পথ খুজঁছে বর্তমানে।এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ীরা এসআই মোঃ মোজাম্মেল হককে দমানোর জন্য নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী. এবং ডাকাতরা তার ভয়ে এলাকা ছাড়া
পুরো সিন্দুরপুর, রাজাপুর,পূর্বচন্দ্রপুর ইউনিয়নের বড় বড় ইয়াবা ব্যবসায়ীদের অভিযান চালিয়ে অনেক ইয়াবা কারবারীদের শায়েস্তা করেছেন এই এসআই।

এসআই মোঃ মোজাম্মেল হক, তিনি এসব ষড়যন্ত্রে তোয়াক্কা না করে সততা ও ন্যায় নীতির উপর অবিচল থেকে তার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

জানা যায়, কোরাইশ মুন্সী এলাকার বাতসিড়ি সমাজপুর সহ এলাকার বিভিন্ন
জায়গায় গড়ে উঠেছে অনেক মাদক কারবারী। কিছু মাদক ব্যবসায়ীর বিস্তার ঘটে

এলাকার বাতশিরি গ্রাম সহ আশপাশের এলাকা। ফলে মাদকের কবলে পড়ছে যুব সমাজ। অভিভাবকরা অর্থ জোগান না দিলে অভিভাবকদের উপর চড়াও হয় সন্তানরা। নেশার অর্থ না থাকলে চুরি ও ছিনতাইয়ের পথ বেছে নেয় তাদের অনেকেই। বাবা-মায়ের ভয়ে কিছু বলতে পারে না। এসব মাদকাসক্ত ও ব্যবসায়ীদের বিরুদ্ধে হার্ড লাইনে যায় পুলিশ। তবে মাদক ব্যবসার অভিযান থামাতে অনেক চক্র বিভিন্ন ভাবে চেষ্টা করেছে বলে অভিযোগ রয়েছে। বিভিন্ন সময়ে পুলিশের অভিযান অব্যাহত থাকে।

সাম্প্রতিক সময়ে ইউনিয়নে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা কারবারী আটক করে আদালতে সোর্পদ করেছেন, উদ্ধার করেছেন ইয়াবাও।

সরকার মাদকের হাত থেকে যুবসমাজকে যখন রক্ষা করতে সারা দেশে চালাচ্ছে মাদকবিরোধী সাঁড়াশি অভিযান। সেই ধারা দাগনভূঞা থানায়ও চলে।

সূত্রে জানা যায়, দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ওসি আসলাম সিকদার
এসআই মোঃ মোজাম্মেল হককে সঠিক দিক নির্দেশনায় দিয়েছে।

চলতি বছর ফেব্রুয়ারিতে রাজাপুর ইউনিয়নের বাতশিরি এলাকা মাদক সম্রাট আবদুর সোবহান (৩০) কে মাদক ইয়াবাসহ গ্রেফতার করে তার নামে মাদক ডাকাতি ছিনতাই সহ ৮ টি মামলা রয়েছে তাকে আটক আলচনায় চলে আসেন এসআই মোঃ মোজাম্মেল হক।
এধরনের আরো অসংখ্য অপরাধীকে অস্ত্রসহ আটক করেন। বিভিন্ন সময় অভিযানে তিনি বহু ইয়াবা কারবারিকে আটক করে আদালতে সোর্পদ করেছেন।

থানা সূত্রে জানা গেছে, মাদকের বিরুদ্ধে আপসহীন পুলিশ এসআই মোঃ মোজাম্মেল হক কোরাইশ মুন্সী ক্যাম্পে যোগদানের পর মাদক ব্যবসায়ীদেরকে মাদকসহ আটকের ঘটনায় বেশকিছু মাদক মামলা দায়ের করেন।

(Visited ১৪৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ