৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মীরসরাইয়ে চতুর্থ করোনা রোগী শনাক্ত! বাড়ী লকডাউন

মীরসরাইয়ে আরোও একজন করোনা রোগী সনাক্ত হয়েছে এ নিয়ে এটি চতুর্থ করোনা ভাইরাস আক্রন্ত রুগী, আক্রন্ত ব্যক্তি ২৭ বছরের এক যুবক সে খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্যের ছেলে। তারবাড়ী মীরসরাইয় উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড উত্তর আমবাড়িয়া গ্রামে।

তিনি গত ৩ মে চট্টগ্রামে করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। বৃহস্পতিবার (৭ মে) সিভাসু থেকে প্রকাশিত রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি মীরসরাই উপজেলা’র এক রোগীর বিষয়ে নিশ্চিত করে জানান, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে নমুনা পরীক্ষার পর চট্টগ্রামের নতুন করে আরও ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে,।

উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চোধুরী জানান, আমবাড়িয়া গ্রামে এক যুবক (২৭) করোনা শনাক্ত হয়েছে। আজ বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে ওই রোগীর বাড়ীটি লকডাউন করা হয় তিনি আরো জানান, আক্রান্ত যুবক চট্টগ্রামের ইপিজেডের ইয়াংওয়ান গার্মেন্টসে কর্মরত। গত ৫ দিন আগে তিনি শহর থেকে আমবাড়িয়ায় তার এলাকায় আসেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. মিজানুর রহমান জানান, আক্রান্ত রোগী ব্যক্তির শরীরে করোনা করোনা উপসর্গ দেখা দেওয়ায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে গত ৩মে নমুনা পরীক্ষার কারার জন্য দেয় আজ তার রির্পোট পজিটিভ আসে তার অবস্থা এখন ভালো বাড়ীতে থেকে যে চিকিৎসা নিতে পারবে, অবস্থার অবনিত ও পরিপ্রেক্ষিতে তাকে হাসপাতালে প্রেরণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন জানান, আমবাড়িয়া এলাকার ওই রোগীর করোনা শনাক্তের পর বিকালে তাদের বাড়িটি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আর কেউ এসেছেন কিনা আমরা পর্যবেক্ষন করছি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা