১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মুরাদনগরে কিশোরীকে অপহরণ করে কিশোরীর পরিবার থেকে মুক্তিপণ দাবি : আটক ৪ অপহরণকারী

কুমিল্লার মুরাদনগরে বি-বাড়িয়া জেলার আখাউড়া উপজেলার গংগানগর গ্রামের কিশোরী তানজিনা আক্তারকে (১৭) অপহরণ করে মুক্তিপণ দাবি করার ঘটনায় ৪জন অপহরনকারীকে মুরাদনগর থানা পুলিশ গ্রেফতার করে কুমিল্লা কোর্টে চালান করলে কোর্ট তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করে। বুধবার রাতে উপজেলা সদরের নুরুল ইসলামের বাড়ীতে এ ঘটনা ঘটে।

অপহরণকারী চক্রের ৪ সদস্য হলেন, বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার কালামুড়িয়া গ্রামের হাবিবুর রহমান পিন্টুর ছেলে ছয়ফুল্লাহ খান (২১), মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের ছোট আলীরচর গ্রামের মৃত শামসুল হকের ছেলে কামাল হোসেন (৭০), তার ছেলে নাসির মিয়া (৪০) ও মুরাদনগর গ্রামের আব্দুর রশিদের ছেলে নুরুল ইসলাম (৪৬)।

অভিযোগ সূত্রে জানা যায়, বি-বাড়িয়া জেলার আখাউড়া উপজেলার গংগানগর গ্রামের অপহৃত কিশোরী তানজিনা আক্তারের বাবা মিন্টু মিয়ার মৃত্যুর পর কসবা উপজেলার কালামুড়িয়া গ্রামে তার নানার বাড়ী চলে আসে। সেখানে একই গ্রামের হাবিবুর রহমান পিন্টুর ছেলে ছয়ফুল্লাহ খান তানজিনার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত মঙ্গলবার (২৬ মে) বিবাহের প্রলোভন দেখিয়ে ছয়ফুল্লাহ খান তানজিনা আক্তারকে মুরাদনগর গ্রামের মধ্যপাড়ার নুরুল ইসলামের বাড়ীতে নিয়ে আসে। সেখানে নিয়ে আসার পর ওই বাড়ীতে থাকা ছয়ফুল্লাহ খানের আরো ২জন সহযোগী তানজিনাকে একটি ঘরে আটকে রেখে বুধবার বিকেলে তার মায়ের কাছ থেকে মোবাইল ফোনের মাধ্যমে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। সে টাকা না দিলে তার মেয়েকে আটকে রাখা হবে বলে হুমকি দেন অপহরণ কারিরা। আটক থাকা অবস্থায় তানজিনা আক্তার কৌশলে তার আত্মীয় রাজু ও সজীবকে ফোন করে তাকে কোথায় আটক করে রাখা হয়েছে সেই ঠিকানা দেন। পরে রাজু মুরাদনগর থানায় বিষয়টি অবহিত করলে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে নুরুল ইসলামের বাড়ী থেকে তানজিনা আক্তারকে উদ্ধার করে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে।
পরে ওই রাতেই তানজিনার মা নাছিমা বেগম বাদী হয়ে মুরাদনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচর্জ একেএম মনজুর আলম বলেন, অপহরণ করে মুক্তিপণ দাবির বিষয়টি মুরাদনগর থানায় জানানো হলে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অপহৃত তানজিনা আক্তারকে উদ্ধার করে অপহরণকারি চক্রের ৪ সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সকালে অপহরণকারি চক্রের ওই ৪ সদস্যকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(Visited ৭৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী