২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

৩ দিন পর জানা গেল সোনাগাজীর সেই ইমাম মারা গেছেন করোনায়

ফেনীর সোনাগাজীতে করোনার উপসর্গ নিয়ে এক মসজিদের ইমামের (৭৫) মৃত্যু হয়েছে। গত রোববার সকালে অসুস্থ্য অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে জ্বর, কাশি, শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন।

স্থানীয় লোকজনের সন্দেহ হওয়ায় মৃত্যুর পর ওই ব্যক্তির করোনাভাইরাস পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়। গত বুধবার রাতে নমুনা পরীক্ষায় তার শরীরের করোনার উপস্থিতি পাওয়া গেছে। তিনি উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চান্দলা এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

মৃতের স্বজনরা জানায়, গত কিছুৃদিন আগে তার শ্বাসকষ্ট দেখা দেয়। একই সঙ্গে জ্বর ও কাশিতে ভুগছিলেন। স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে যান। গত শনিবার রাত থেকে হঠাৎ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে রোববার তার মৃত্যু হয়। একই দিন বিকেলে বিশেষ ব্যবস্থায় তার লাশ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়ে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা উৎপল দাস মানব বার্তাকে বলেন, মৃত্যুর পর স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা জানতে নমুনা সংগ্রহ করা হয়। আজ সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে ওই ব্যক্তির নমুনা প্রতিবেদন জানানো হয়।

এ নিয়ে সোনাগাজী উপজেলায় এ পর্যন্ত দুই চিকিৎসকসহ ১১জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে এক স্বাস্থ্যকর্মীসহ তিনজনের মৃত্যুর পর করোনা পজিটিভ এসেছে। পাঁচজন সুস্থ্য হয়েছেন। তবে আক্রান্ত সবাই সুস্থ্য অবস্থায় বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

(Visited ৬০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ