২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

আলোকিত সময় সম্পাদককে হত্যার হুমকি, থানায় জিডি


ফেনীর সোনাগাজীতে আলোকিত সময় সম্পাদক সিদ্দিক আল মামুনকে হত্যার হুমকি দাতা আলমের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেন, ফেনীতে কোন সন্ত্রাসী ডাকাত ও ধর্ষণকারীর স্থান নাই। ইতোমধ্যে সকল অপরাধীকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে। সাংবাদিকদের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আহবান জানান তিনি। এক্ষেত্রে তিনি সবসময় পাশে থাকবেন।
শনিবার ফেনীতে আলাউদ্দিন আহমেদ চৌধূরীর বাসভবনে টেলিমেডিসিন সেবার উদ্বোধন শেষে সাংবাদিকরা বিষয়টি অবহিত করলে তিনি এ কথা বলেন।

সম্প্রতি সোনাগাজী ষষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ও ডাকাতির ঘটনায় নিউজ করায় সিদ্দিক আল মামুনকে প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় আআওয়ামীলীগ নেতা আলম।

উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে ষষ্ঠ শ্রেণীর মাদরাসার ছাত্রীকে ধর্ষণ ও ডাকাতির ঘটনা নিউজ করার প্রেক্ষিতে আলোকিত সময় সম্পাদক সিদ্দিক আল মামুনকে স্ব-পরিবারে প্রাণনাশের হুমকি দেয় আলম। এ ঘটনায় সিদ্দিক আল মামুন বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, সোনাগাজীর বিষ্ণুপুর এলাকায় গত এক/দেড় বছরে ১০টিরও বেশি ডাকাতি ঘটনা ঘটে। যার অধিকাংশই ঘটনার এলাকায় ধামাচাপা পড়ে যায় একশ্রেণীর কুচক্রী মহলের চাপে। এরমধ্যে পাঁচটি ঘটনা ঘটে ডাকাতি ও ধর্ষণের যার একাধিক ধর্ষণ ও ডাকাতির ঘটনায় মামলা হয়নি বিশেষ মহলের তদবিরে।

গত ২৩ এপ্রিল ষষ্ঠ শ্রেণীর মাদরাসার ছাত্রী ধর্ষণ ও ডাকাতির ঘটনায় তার সম্পাদিত আলোকিত সময়ে নিউজ প্রকাশিত হয়। এর জেরে হুমকি দেয়া হয় বলে তিনি দাবী করেন।

(Visited ৩৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ